শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পৃথক ফ্লাইটে চট্টগ্রাম গেলেন এরশাদ-রওশন

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এবং পার্টির সিনিয়র প্রেসিয়াম সদস্য সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এখন চট্টগ্রামে। গতকাল (শুক্রবার) পৃথক দুটি ফ্লাইটে ঢাকা থেকে চট্টগ্রাম আসেন তারা, উঠেছেনও পৃথক স্থানে। সকালে নভো এয়ারের একটি ফ্লাইটে এরশাদ শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় তাকে পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম স্বাগত জানান।
সেখান থেকে তিনি সরাসরি র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউতে উঠেন। বিকাল পৌনে চারটার দিকে নভো এয়ারের একটি ফ্লাইটে রওশন এরশাদ চট্টগ্রাম আসেন। তাকেও জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও মোরশেদ মুরাদ ইব্রাহিমসহ দলের সিনিয়র নেতারা স্বাগত জানান। তিনি সার্কিট হাউসে উঠেন।
পার্টির নেতারা জানান, মোরশেদ মুরাদ ইব্রাহিমের ছেলের বিয়েতে যোগ দিতে তারা চট্টগ্রাম আসেন। এছাড়াও আরও কিছু ঘরোয়া কর্মসূচিতে অংশ নেবেন তারা। আজ (শনিবার) প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে অংশ নেবেন এরশাদ ও রওশন। উল্লেখ, পার্টির অভ্যন্তরে নানা বিষয়ে সৃষ্ট জটিলতার মধ্যে স্বামী-স্ত্রীর এই সফরকে ঘিরে চট্টগ্রামে পার্টির নেতাকর্মীদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন