ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার আঁচলতলে হত্যাকারীরা -হাছান মাহমুদ

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : টার্গেট কিলিংয়ের সঙ্গে জড়িত হত্যাকারীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আঁচলতলে বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
গতকাল সোমবার দুপুরে রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ আয়োজিত ‘ডিজিটাল বাংলাদেশ স্বপ্ন নয় বাস্তবতা’ শীর্ষক সেমিনারে তিনি এ অভিযোগ করেন।
হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে তখন দেশকে ব্যর্থ রাষ্ট্রে রূপান্তর করতে টার্গেট কিলিং করা হচ্ছে। বিএনপি-জামায়াতের ছাত্রছায়ায় এই সকল হত্যাকারীরা টার্গেট কিলিং করছে। খালেদা জিয়ার আঁচলতলে হত্যাকারীরা।
তিনি বলেন, বিএনপির অনেকে বলে, ডিজিটাল বাংলাদেশ কি? খালেদা জিয়া এমনিতেও মেট্রিক পাস করেননি। বায়োমেট্রিক পাসও তিনি করেননি। বিএনপি ডিজিটাল বাংলাদেশ বুঝবে কিভাবে?
প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ চেয়ারম্যান এইচটি ইমামের সভাপতিত্বে সেমিনার সঞ্চালনা করেন দলটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, প্রযুক্তিবিদ মোস্তফা জব্বার, বেসিস সভাপতি শামীম আহসান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন