রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বেনাপোল সীমান্তে ইছামতি নদীতে বাংলাদেশীর লাশ

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোলের পুটখালি সীমান্তের ইছামতি নদী থেকে গোলজার আলী (৫৫) নামে বাংলাদেশী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ভারতীয় বিএসএফ। গোলজার আলী বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের আতাব মোড়লের ছেলে। তিনি ছেলেকে খুঁজতে গিয়ে পানিতে পড়ে যায়। ভোরের দিকে এই লাশটি উদ্ধার করা হয়।
পুটখালি বিজিবি ক্যাম্পের সুবেদার শামছুল হক জানান সোমবার সকালে ভারতের বর্নবাড়িয়া সীমান্তে বিএসএফের সাথে পতাকা বৈঠক করা হয়েছে। শনাক্ত করা হয়েছে লাশ। নিহতের লাশটি ফেরতের জন্য বিএসএফের কাছে পত্র দেওয়া হয়েছে। লাশটি ফেরত পাওয়া যেতে পারে বলে জানান তিনি।
মৃত গোলজারের ছেলে পুটখালি ইউনিয়নের ইউপি সদস্য লিয়াকত আলী জানান, তার পিতা দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্য ছিল। বাড়িতেই থাকতো। শনিবার ভোটের দিন সে বাড়ি থেকে বের হয়ে যায়। দু’দিন তার কোনো খোঁজ না পেয়ে বাড়ির সবাই চিন্তিত ছিল। সোমবার ভোরে ইছামতি নদীতে একটি লাশ ভাসছে এ খবর পেয়ে তারা বিষয়টি পুটখালি বিজিবি ক্যাম্পে খবর দেয়। পরে পুটখালি সীমান্তের বিপরীতে ভারতীয় আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা গাইঘাটা পুলিশের সহযোগিতায় লাশটি নদী থেকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে। মৃতের ছবি নিয়ে বিজিবি‘র সহযোগিতায় লাশটি শনাক্ত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন