শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খুনিদের গ্রেফতারের দাবিতে সমাবেশ মানববন্ধন

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

মাহমুদা খানম মিতুর হত্যাকা-ের প্রতিবাদে ও খুনিদের গ্রেফতার দাবিতে গতকাল নগরীতে বিভিন্ন সংগঠনের উদ্যোগে মিছিল সমাবেশ ও মানববন্ধন হয়েছে। চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজ ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মাহমুদুল করিমের সভাপতিত্বে এবং আনোয়ার হোসেন পলাশ ও মাঈমুন উদ্দিন মামুনের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, গাজী জাফর উল্লাহ, শুকলাল দাশ, শিবু প্রসাদ চৌধুরী প্রমুখ।
বক্তারা বলেন, এসপি বাবুল আক্তার একজন সৎ, দক্ষ এবং দেশপ্রেমিক পুলিশ অফিসার। সাধারণ মানুষের কাছে তার গ্রহণযোগ্যতাই এই জনপ্রিয়তার জ্বলন্ত উদাহরণ। তার স্ত্রীর হত্যাকা- জাতির বিবেককে আজ প্রশ্নবিদ্ধ করে। আর কিছুই নয়, সন্ত্রাস এবং জঙ্গিবাদ দমনে তার সাহসিকতার কারণেই তাকে সহধর্মিনী হারাতে হয়েছে।
এদিকে পুলিশ সুপার ও সাহসী পুলিশ কর্মকর্তা বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতুর খুনিদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবীতে চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন সংগ্রাম পরিষদের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অথিতি ছিলেন মো. নুরুল হক জেহাদী। কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. এনামুল হক লিটন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উপদেষ্টা আব্দুল লতিফ ও সমাজ সেবক মো. নুরুল আমিন। বক্তারা বলেন, পুলিশ সুপারের স্ত্রী মাহমুদা ব্লগার কিংবা নাস্তিক ছিলেন না। ছিলেন না ধর্মের বিরুদ্ধেও। তবু কেন তাকে খুন হতে হলো?
সিএনজি বেবী টেক্সী মালিক সমিতির উদ্যোগে সমিতির সভাপতি আবদুল মন্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস কে সিকদারের পরিচালনায় পুলিশ সুপার বাবুল আকতারের সহধর্মিনী মাহমুদা খানমের মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনা করে এক শোক সভা অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন