ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দেশে গজব নেমে এসেছে: সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ৬:১৬ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, দেশে গজব নেমে এসেছে। আমি মনে করি, এটা আল্লাহর তরফ থেকে এসেছে। কারণ, দেশের জনগণ ভালো নেই। অন্যায় অত্যাচার সহ্য করতে করতে অতিষ্ঠ হয়ে পড়েছে। এজন্যই ওপর থেকে গজব নেমে এসেছে।
শুক্রবার জাতীয় প্রেসক্লাবে চেতনা বাংলাদেশ আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।
সেলিমা রহমান বলেন, দেশে ডেঙ্গু আজ মহামারী আকার ধারণ করেছে। কিন্তু সরকারের কিছুই যায় আসে না। যার কারণে স্বাস্থ্যমন্ত্রী তার পরিবারের সঙ্গে মালয়েশিয়ায় ঘুরতে যায়। দেশি ডেঙ্গু আক্রান্ত হয়ে মানুষ মারা গেলে তার কিছু যায় আসে না। কারণ, এই সরকার জবাবদিহিতার সরকার না। মানুষের ভোটে নির্বাচিত সরকার না। তাই দেশে মৃত্যুর মিছিল হলেও এ সরকারের কিছু মনে হয় না।
তিনি বলেন, ঈদের আগে খালেদা জিয়াকে মুক্তি দিন। তা না হলে দেশে যে বিশৃঙ্খলার সৃষ্টি হবে তার দায়ভার আপনাদেরকে নিতে হবে। বাংলাদেশে বর্তমানে অস্থিরতা, গুম, খুন, ধর্ষণ ও ক্ষমতার অপব্যবহার চলছে। ক্ষমতার অপব্যবহার এমন পর্যায়ে নিয়ে গেছে যে একজন মানুষ মারা গেলেও তাদের কিছু যায় আসে না।
চেতনা বাংলাদেশের সভাপতি শামীম রহমানের সভাপতিত্বে, প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক, বিএনপির যুগ্ম মহাসচিব হারুন-অর-রশিদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন