বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চাঁদপুরে লঞ্চের কেবিনে অজ্ঞাত নারীর লাশ, আটক ৫

প্রকাশের সময় : ৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে অন্তঃস্বত্তা অজ্ঞাত পরিচয় এক নারীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুর তিনটার দিকে এম ভি আবে ঝমঝম লঞ্চের একটি স্টাফ কেবিন থেকে লাশটি উদ্ধার করা হয়। ঐ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লঞ্চের ম্যানেজারসহ ৫ জনকে আটক করেছে। আটককৃতরা হলোÑ লঞ্চের ম্যানেজার ইউনুস মিয়া, কেরানি ফরহাদ হোসেন, কেবিন বয় রিয়াদ হোসেন, সুজন প্রামানিক ও সোহাগ খান
আবে ঝমঝম লঞ্চের কেবিন বয় রিয়াদ হোসেন জানায়, সোমবার রাত ৮টায় হাইমচরের নীলকমল থেকে স্বামী-স্ত্রী পরিচয়ে ২ জন লঞ্চে উঠে ১১২নং স্টাফ কেবিনটি ভাড়া নেয়। লঞ্চ সকালের দিকে ঢাকা সদরঘাটে পৌঁছলে মহিলার সাথে থাকা লোকটি আমাদের অজান্তেই লঞ্চ থেকে নেমে যায়।
পরে লঞ্চ চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসার পর পথিমধ্যে ওই কেবিনে এক নারীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। লঞ্চটি চাঁদপুর ঘাটে এসে পৌঁছলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় লঞ্চের ৫ জনকে আটক করে পুলিশ।
এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়ালী উল্ল্যাহ জানান, অজ্ঞাতনামা নারী অন্তঃস্বত্তা। ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন