সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এতিম ওলামা-মাশায়েখের সাথে ইফতার করলেন খালেদা জিয়া

প্রকাশের সময় : ৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রথম রোজায় ওলামা-মাশায়েখ-এতিমদের সঙ্গে ইফতার করেছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। প্রতিবারের মতো এবারো গতকাল মঙ্গলবার রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাব মিলনায়তনে ওলামা-মাশায়েখ-এতিমদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেন বিএনপি চেয়ারপার্সন। এই ইফতারে তেজগাঁও রহমতে আলম মিশন, ফকিরেরপুল মাদরাসা ও এতিমখানা এবং শান্তিনগর এতিমখানার চার শতাধিক এতিম ছাত্র-ছাত্রীসহ উলামা-মাশায়েখরা অংশ নেন।
মাহফিলের মূল মঞ্চে বিএনপি চেয়ারপার্সন এতিমদের পাশে নিয়ে ইফতার করেন। মঞ্চে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও ছিলেন চট্টগ্রামের পটিয়া মাদরাসার প্রধান মুফতি মাওলানা মোজাফফর আহমেদ, ঢাকার সোবহানবাগ মসজিদের খতিব মাওলানা শাহ ওয়ালিউল্লাহ, শর্ষিনা দরবার শরীফের ছোট হুজুর মাওলানা শাহ আরিফ বিল্লাহ সিদ্দিকী, মীরেশ্বরাই দরবার শরীফের পীর সাহেব মাওলানা আব্দুুল মোমেন নাসেরী প্রমুখ।
ইফতারের আগে বিএনপি চেয়ারপার্সন বিভিন্ন টেবিলে গিয়ে মাদরাসার শিক্ষার্থীসহ অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে ইফতারের আগমুহুর্তে দেশের অগ্রগতি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আসম হান্নান শাহ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ কাইয়ুম, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, জাতীয়তাবাদী উলামা দলের সভাপতি হাফেজ আব্দুুল মালেক, সাধারণ সম্পাদক শাহ নেসারুল হক, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, জামায়াতে ইসলামীর শামীম সাঈদী প্রমূখ এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।
আইনজীবী ফোরামের ইফতারে থাকবেন খালেদা জিয়া
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আগামীকাল বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভবনে শহীদ শফিউর রহমান মিলনায়তনে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ফোরামের মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন। বিজ্ঞপ্তিতে বলা হয়, জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে ৯ জুন আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সভাপতিত্ব করবেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি বিচারপতি টিএইচ খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন