ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

চাষাঢ়া রেল ক্রসিংয়ে ট্রেনের ইঞ্জিন বিকল

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১:২৯ এএম

 নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ার রেল ক্রসিংয়ে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী যাত্রীবাহী ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়েছে। যার ফলে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কটিতে যানবাহন চলাচল বন্ধ হয়ে গিয়েছে। তৈরি হয়েছে দীর্ঘ যানজট। এতে দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। গতকাল বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা ট্রেনটির ইঞ্জিন চাষাঢ়ায় এসে বিকল হয়ে পড়ে।

চাষাঢ়ায় ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়াতে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের চাষাঢ়া টু পঞ্চবটি সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। চাষাঢ়ায় মহিলা কলেজের সামনে থেকে জামতলা পর্যন্ত সড়কের এক পাশে যানজট দেখা গেছে। রাস্তা বন্ধ থাকায় নারায়ণগঞ্জ-ঢাকা রুটে চলাচলকারী বাসগুলো ঘুরে শিবুমার্কেট হয়ে চলাচল করতে দেখা যায়।
জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আসিফ জানান, রাস্তার উপর ট্রেন বিকল হয়ে পড়ায় যান চলাচলে মারাত্মক সমস্যা হচ্ছে। নারায়ণগঞ্জ-ঢাকা রুটে চলাচলকারী বাসগুলো ঘুরে শিবুমার্কেট দিয়ে যাওয়ার নির্দেশনা দেওয়া হচ্ছে। ঈদের পরপর এবং বন্ধের দিন হওয়ার কারণে দুর্ভোগ কিছুটা কম। নইলে এই সমস্যা মোকাবেলা করতে আরো ঝামেলায় পড়তে হতো।
স্টেশন মাস্টার আমিনা বেগম জানান, ঢাকা থেকে ১২টা ২০ মিনিটে ছেড়ে আসা যাত্রীবাহী ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে পড়েছে। ঢাকায় ইনফর্ম করা হয়েছে সেখান থেকে ইঞ্জিন পাঠানো হচ্ছে। ইঞ্জিন আসার পরই তা সরানো সম্ভব হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন