শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুরোহিত হত্যার মোটিভ ও ক্লু উদ্ধারের দাবি পুলিশের

প্রকাশের সময় : ১০ জুন, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা ঃ ঝিনাইদহে পুরোহিত হত্যার সাথে জড়িতদের চিহ্নিত করা হয়েছে বলে দাবী করেছেন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ। তিনি বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে সাংবাদিকদের এ তথ্য জানান। অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ঝিনাইদহ সদর উপজেলার কোরাতিপাড়া গ্রামের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীকে হত্যায় জড়িতদের শনাক্ত করা হয়েছে। সেই সাথে হত্যার মোটিভ এবং ক্লু উদ্ধার করা হয়েছে। তদন্তের স্বার্থে জড়িতদের নাম প্রকাশ করা যাচ্ছে না। তবে তিনি দৃঢ়তার সাথে বলেন, অচিরেই তাদের গ্রেফতার করতে সক্ষম হবো।
গত মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মহিষারভাগাড় বিলে আনন্দ গোপাল গাঙ্গুলী ওরফে নন্দকে (৭০) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। আনন্দ গোপাল সদর উপজেলার কোরতিপাড়া গ্রামের মৃত সত্য গোপালের ছেলে। এ হত্যাকা-ের পর আইএস এর নামে দায় স্বীকার করা হয়।
বুধবার ঝিনাইদহের পুলিশ সুপার আলতাফ হোসেন জানান, এ ঘটনার সাথে আইএস এর কোন যোগসুত্র নেই। বাংলাদেশে আতংক ছড়াতেই আইএস এর নামে বিবৃতি দেওয়া হচ্ছে। আর ঘটনার দিন খুলনা রেঞ্জের ডিআইজি এসএম মনিরুজ্জামান বলেছিলেন, ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা সিদ্ধেশ্বরী মন্দিরের পুরোহিত হত্যার সাথে নিঃসন্দেহে জঙ্গি সংগঠন জড়িত।



 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন