বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঢামেক হাসপাতাল থেকে নারায়ণগঞ্জে সেই শ্যামল কান্তি ভক্ত

প্রকাশের সময় : ১০ জুন, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ধর্মীয় অনুভুতিতে আঘাত হানা সেই  স্কুল শিক্ষক শ্যামল কান্তি ভক্ত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ছেড়ে নারায়ণগঞ্জের বাসায় ফিরেছেন। বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে ঢামেক হাসাপাতাল থেকে পুলিশ প্রহরায় শ্যামল কান্তিকে নারায়ণগঞ্জ নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছে পুলিশ। শ্যামল কান্তি ভক্তের স্ত্রী সবিত হালদার জানান, বিকাল ৪ টার দিকে নারায়ণগঞ্জে পৌঁছেছি। পুলিশ পাহারা দিয়ে আমাদেরকে পৌঁছে দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য গত ২০ মে থেকে ঢামেক হাসাপতালে ভর্তি ছিলেন তিনি।
ঢামেক হাসপাতালে শ্যামল কান্তির নিরাপত্তার দায়িত্বে থাকা শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জানান, যাত্রাবাড়ী থানার পুলিশের কাছে শ্যামল কান্তিকে হস্তান্তর করেছি। তারা নারায়ণগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করবে। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আওয়ালের নেতৃত্বে শ্যামল কান্তিকে নারায়ণগঞ্জ পুলিশের কাছে পৌঁছে দেওয়া হয়। সেখান থেকে নারায়ণগঞ্জের পুলিশ তাকে বাসায় পৌঁছে দেয়।
পুলিশ প্রহরায় শ্যামল কান্তিকে বাসায় পৌঁছে দিলেও তার বাসায় পুলিশ প্রহরা রাখা হয়নি। এমন অবস্থায় নিরাপত্তাহীনতায় ভুগছেন কিনা জানতে চাইলে শ্যামল কান্তির স্ত্রী বলেন, এই বিষয়ে তো কিছু বুঝতে পারছি না। তবে, ডিসি সাহেব বলছেন তিনি নিরাপত্তার বিষয়টি দেখবেন।
প্রসঙ্গত, গত ১৩ মে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে ধর্ম অবমাননার অভিযোগে কান ধরে উঠ-বস করান স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান।
এদিকে হাইকোর্ট থেকে এই বিষয়ে নারায়ণগঞ্জের পুলিশ ও জেলা প্রশাসনকে তদন্ত করে বিস্তারিত প্রতিবেদন দিতে বলা হয়েছে আগামি ৪ আগস্টের মধ্যে। এর আগে শিক্ষা মন্ত্রণালয় থেকে গঠিত তদন্ত কমিটি প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ম অবমাননার সত্যতা পায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন