শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের সভা সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির বঙ্গবন্ধু ভবনে অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধায় ট্রাস্টের চেয়ারপার্সন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈঠকে সভাপতিত্ব করেন।
সভায় ট্রাস্টের সমাজকল্যাণমূলক কর্মকান্ড এবং অন্যান্য প্রকল্প দ্রুত বাস্তায়নের সিদ্ধান্ত এবং বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের রক্ষণাবেক্ষণের বিষয়ে আলোচনা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট সমাজকল্যাণ, শিক্ষা এবং প্রতিবন্ধীদের সহযোগিতার জন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থা। সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য শেখ কবির হোসেন, আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক, স্থপতি রবিউল হুসাইন এবং কিউরেটর মো. নজরুল ইসলাম খান প্রমুখ।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রয়াত সাবেক প্রেসিডেন্ট জিল্লর রহমানের স্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমানের ১৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন।মিলাদ ও দোয়া মাহফিলে মন্ত্রী, সংসদ সদস্য, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচলকরা কর্মকর্তা-কর্মচারী ও আত্মীয়-স্বজন অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন