শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্কুলছাত্রের লাশ উদ্ধার পরিবারের দাবি হত্যা

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ইন্দুরকানীতে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে উপজেলার সাঈদখালী এলাকার মনির জোমাদ্দারের শিশু পুত্র সাঈদখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র মাসুদ জোমাদ্দারের (৮) লাশ সাঈদখালী খালের একটি বাদা জালের ভেতর থেকে উদ্ধার করে ইন্দুরকানী থানা পুলিশ।

নিহত স্কুলছাত্রের পিতা মো. মনির জোমাদ্দার জানান, আমার ছেলে বাড়ির পাশে একটি খালের সøুইস গেটের কাছে খেলাধুলা করছিল। এসময় ওই খালে আনছার জোমাদ্দার বাদা জাল দিয়ে মাছ ধরছিল। আমার ছেলে আনসার জোমাদ্দারের সাথে দুষ্টামি করলে সে রেগে গিয়ে আমার ছেলেকে ধাক্কা মেরে বাদা জালের সামনে ফেলে দিলে সে নিমিশেই স্রোতে তলিয়ে যায়। পরে তাকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে বাদা জালের মধ্য থেকে তাকে উদ্ধার করা হয়। মাসুদ সাতার জানে। সে এমনি পড়ে গেলে সাতার কেটে উঠতে পারত। আমার ধারণা আনছার জোমাদ্দার আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। ঘটনার পর থেকে আনছার জোমাদ্দার পলাতক আছে। এ মৃত্যু সংবাদ শুনে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহমেদ মাইনুল হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, নিহত স্কুলছাত্র একটি সøুইস গেটের ওপর বসে খেলছিল। এসময় অসতর্কতার কারণে সে খালের মধ্যে পড়ে যায়। পরে একটি বাদা জালের মধ্য থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসাপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে বোঝা যাবে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন