ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

গুপ্তহত্যায় বিএনপি জামায়াত জড়িতের প্রমাণ আছে তথ্যমন্ত্রী

প্রকাশের সময় : ১১ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : দেশে সাম্প্রতিক ঘটে যাওয়া গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াতের সংশ্লিষ্টতার প্রমাণ সরকারের কাছে আছে বলে জানিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া ও তার সহযোগীরা আগুন সন্ত্রাস, মানুষ পোড়ানো, ষড়যন্ত্রের যোগসাজশকে আড়াল করতেই এ পথ বেঁচে নিয়েছে। গতকাল (শুক্রবার) চট্টগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।
সম্প্রতি দুর্বৃত্তদের হাতে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার বিষয়ে তিনি বলেন, আমাদের পুলিশ গুপ্তহত্যার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে সমর্থ হয়েছে। আশা করছি মিতু হত্যার সঙ্গে জড়িতদেরও দ্রুত বের করতে পারবে। মিতু হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ইতিমধ্যে পুলিশ কয়েকজনকে আটক করেছে। আশা করছি মিতু হত্যার রহস্য ও জড়িতদের দ্রুত খুঁজে বের করতে পারবে পুলিশ। এজন্য সবাইকে একটু ধৈয্য ধরতে হবে।
গুপ্তহত্যার সঙ্গে সরকার জড়িত আছেÑ খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, সরকারকে দোষারোপ করে লাভ নেই। মানুষ পোড়ানো, আগুন সন্ত্রাস ও জঙ্গি তৎপতরার সঙ্গে সংশ্লিষ্ট গ্রেফতার হওয়া ৬০০ জনের মধ্যে ৯৯ শতাংশই বিএনপি-জামায়াত কর্মী। তাই সাম্প্রতিক গুপ্তহত্যার সঙ্গে সরকার জড়িত আছে এমন দোষারোপ করে লাভ নেই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে উন্নয়নের চাবি, খালেদা জিয়ার হাতে ষড়যন্ত্র আর রক্তের চাবি ও গায়ে মানুষ পোড়ানোর গন্ধ। শেখ হাসিনার পাশে মুক্তিযোদ্ধারা, খালেদা জিয়ার পাশে যুদ্ধাপরাধীরা।
খালেদা জিয়া একটি সাম্প্রদায়িক জোটের নেতৃত্ব দিচ্ছেন মন্তব্য করে হাসানুল হক ইনু বলেন, ক্ষমতা দখলের জন্য খালেদা জিয়া উন্মাদ-পাগল হয়ে গেছেন। তিনি এজন্য দেশের রাজনৈতিক ও সাংবিধানিক স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছেন। এসময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক আনোয়ার হোসেনসহ জাসদের নেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন