শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রংপুরে অপহৃত পুরোহিতকে ১২ ঘন্টা পর উদ্ধার

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরের পীরগঞ্জ থেকে উত্তম কুমার নামে মন্দিরের এক পুরোহিতকে অপহরণের ১২ ঘন্টার মাথায় লালমনিরহাট থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আনোয়ার হোসেন নামে এক অপহরণকারীকে আটক করা হয়েছে। শনিবার সকালে মোগলহাট থেকে ওই পুরোহিতকে উদ্ধার করা হয়। পুরোহিত অপহরণ ও উদ্ধারের ঘটনায় সংখ্যালুঘুদের মাঝে আতংক দেখা দিয়েছে।
পীরগঞ্জ থানা সূত্রে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার ওসমানপুর মন্দিরের পুরোহিত উত্তম কুমার (৫৮) দীর্ঘদিন থেকে মন্দিরের পুর্জা অর্চনা এবং বিয়ে পড়িয়ে আসছিলেন। তার বাড়ি পীরগঞ্জ বাসস্ট্যান্ড-এর কাছে। শুক্রবার কয়েকজন দুস্কৃতকারী মোবাইলে বিয়ে পড়ানোর কথা বলে গাইবান্ধায় ডেকে নিয়ে যায়।
এরপর সেখান থেকে তাকে লালমনিরহাট জেলার মোগলহাটের কর্নপুর গ্রামে ভারতীয় সীমান্ত এলাকায় নিয়ে যায়। সেখানে একটি ঘরে তাকে আটকে রেখে অপহরণকারীরা মোবাইল ফোনে পুরোহিতের ছেলে আকাশের কাছে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে তার বাবাকে মেরে ফেলারও হুমকি দেয়। আকাশ ঘটনাটি পুলিশকে জানায়। পুরোহিত অপহরণের খবরটি জানাজানি হলে প্রশাসনে তোলপাড় শুরু হয়। শুরু হয় উদ্ধার অভিযান। পীরগঞ্জ থানা পুলিশের একটি দল মোবাইলের সূত্র ধরে লালমনিরহাট জেলার মোগলহাটের কর্নপুর গ্রামে অভিযান চালিয়ে পুরোহিতকে উদ্ধার করে। এসময় আনোয়ার হোসেন নামে এক অপহরণকারিকে গ্রেফতার করে। অপহরণকারী আনোয়ারের বাড়ি মোগলহাটে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন