শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যশোরে পুলিশ হেফাজতে থাকা যুবক গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে বন্দুকযুদ্ধে পুলিশ হেফাজতে থাকা আক্তারুজ্জামান ডিকু নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ আক্তারুজ্জামান ডিকু শহরের খড়কী এলাকার ওলিয়ার রহমানের ছেলে। রোববার রাত সোয়া ২টার দিকে শহরের ধর্মতলা রেলক্রসিংয়ের কাছে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মো: ইলিয়াস হোসেন জানান, রোববার বিকেলে ডিকুকে শহর থেকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে অস্ত্রের সন্ধান দেয়। রাত সোয়া ২টার দিকে পুলিশ তাকে নিয়ে ধর্মতলা রেলক্রসিংয়ের পূর্ব দিকে একটি ব্রিজের কাছে যায় অস্ত্র উদ্ধারের জন্য। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে ৬-৭ রাউন্ড গুলি ছুড়ে ডিকুকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পুলিশও পাল্টা জবাব দেয় ছয় রাউন্ড গুলিবর্ষণ করে। এ সময় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে ডিকু আহত হয়। তার পায়ে গুলি লেগেছে। তাকে চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। পুলিশের দাবি বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার হয়েছে। ডিকুর বিরুদ্ধে থানায় ১২টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
যশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা জানান, এসআই মানিক গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবককে হাসপাতালে আনেন। তিনি ওই যুবককে ‘ডিকু হোসেন’ নামে হাসপাতালে ভর্তি করেন। ‘পাবলিক অ্যাসাল্ট’ হিসেবে তার নাম হাসপাতালের রেজিস্টারে নথিভুক্ত হয়েছে। তার বাম পায়ের হাঁটুর নিচে এক রাউন্ড গুলিবিদ্ধ হয়েছে বলে জানান ডা: সাহা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন