ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

কাশিমপুর কারাগারে বন্দিকে রক্তাক্ত জখম

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:৩৮ এএম, ১৪ জুন, ২০১৬

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে এক বন্দিকে রক্তাক্ত জখম করেছে অপর এক বন্দি। সোমবার বিকালে কাশিমপুর কারাগার পার্ট-২তে এ ঘটনা ঘটে।
আহত ওই বন্দির নাম হাফিজুর রহমান ভুট্টো (২১)। তার পিতার নাম জালাল উদ্দিন। তাকে গাজীপুরে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর জেলার নাশির আহমেদ জানান, বিকালে বন্দিরা কারাগারের মাঠে খেলাধুলা ও হাঁটাচলা করেন। এক পর্যায়ে রুবেল নামের এক বন্দি  হাফিজুর রহমান ভুট্টোর উপর হঠাৎ চড়াও হয়। রুবেল বন্দি ভুট্টোর গালে ব্লেড জাতীয় ধারালো কোনো বস্তু দিয়ে আঘাত করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় গাজীপুরে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে পূর্ব বিরোধ থাকতে পারে বলে ওই কর্মকর্তার ধারণা।
গাজীপুরে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, বিকাল সাড়ে পাঁচটার দিকে কাশিমপুর কারাগার থেকে হাফিজুর রহমান ভুট্টো নামে এক বন্দিকে চিকিৎসার জন্য আনা হয়। তার ডান ও বাম গালে প্রায় তিন ইঞ্চি লম্বা রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এদিকে আহত বন্দি ভুট্টো হাসপাতাল সাংবাদিকদের জানান, ওই কারাগারের কয়েদি জাহিদ তাকে অন্য কয়েদি দিয়ে মরধর করিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন