ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

উত্তরার যুবলীগ নেতার চাঁদাবাজির ফোনালাপ ভাইরাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের পদপ্রত্যাশী ওয়াহিদুজ্জামান খান রুমনের ফোনালাপ ফাঁস হয়েছে। সে ফোন করে চাঁদা হিসেবে এক ব্যবসায়ীর কাছে মদের বোতল দাবি করেছেন, এমন কথোপকথন ফেসবুকে ভাইরাল হয়েছে। সে বর্তমানে উত্তরা ৫১ নম্বর ওয়ার্ডের যুবলীগের সভাপতি পদপ্রার্থী। ফাঁস হওয়া অডিও ক্লিপে মদের বোতল দিতে অস্বীকৃতি জানানোয় ওই ব্যবসায়ীকে গালাগালি ও ক্ষতি করার হুমকি দিতে শোনা গেছে।

অডিও ক্লিপে শোনা যায়, ওই ব্যবসায়ী তাকে বলছে, তার ব্যবসা ভাল যাচ্ছেনা। ব্যবসায় লোকসান হওয়ায় তিন মাসের বাসা ভাড়া বাকি পড়েছে। তখন রুমন তাকে গালাগালি করে যেকোন ভাবেই হোক মদের বোতল পাঠাতে বলে। না হলে উত্তরা এলাকা ছেড়ে যেতে বলে ওই ব্যবসায়ীকে।
এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, রুমন উত্তরায় সন্ত্রাসে অভিযুক্ত শরিফ আল ইসলাম শপন, সোহানুর রহমান সোহানকে নিয়ে চাঁদাবাজি, ব্যবসায়ীদের মারধরসহ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। তারা উত্তরায় অবৈধ জুয়া ব্যবসাও চালাচ্ছে বলে শোনা গেছে। চাঁদা না পেয়ে কয়েকবছর আগে উত্তরা ইউনিভার্সিটির একটি ক্যাম্পাসে ভাঙচুর চালানোর অভিযোগও রয়েছে এই নেতার বিরুদ্ধে।

তাদের কাছে অবৈধ আগ্নেয়াস্ত্র আছে বলেও নাম প্রকাশ না করার শর্তে একাধিক প্রত্যক্ষদর্শীরা অভিযোগ তুলেছেন। জানা গেছে, তার ছত্রছায়ায় উত্তরার কিশোর গ্যাং নাইন স্টার গ্রুপ এর প্রধান তালা চাবি রাজু বেড়ে উঠেছে। তালাচাবি রাজুর বিরুদ্ধে ছিনতাই, চাদাবাজি, মাদক, অস্ত্র ও খুনের অন্তত ৭ টি মামলা রয়েছে উত্তরা পশ্চিম থানায়। সম্প্রতি তালাচাবি রাজু গ্রেফতার হয়েছে। কিছুদিন আগে তালাচাবি রাজুকে নিয়ে কক্সবাজার ভ্রমণে দেখা গেছে রুমনকে।

এ বিষয়ে রুমন বলেন, ফেসবুকে ভাইরাল হওয়া অডিও ক্লিপটি তার না। এ বিষয়ে তিনি আর কোন কথা বলতে রাজি হননি। এসব অভিযোগ সম্পর্কে জানালে ঢাকা মহানগরী উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বলেন, কোন অপরাধীকে কমিটিতে দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছা ও নির্দেশনা অনুযায়ী ক্লিন ইমেজের কর্মীদেরকেই কমিটিতে দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
Ramjan Sarkar ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩১ এএম says : 0
সরকারী দলের নেতা বলে কথা তাও আবার ঢাকার শহরে। গ্রামের পাতি নেতাদের ঠাট বাটের যে ধরন তাতে বড় শহরে ত এরকম কোন ঘটনায় না সরকারী দলের নেতাদের কাছে। তবে বাঘে ধরলে ছাড়ে শেখ হাসিনা ধরলে ছাড়েনা কথাটা যেন সত্যি হয়। আর বড় নেতা ছোট নেতা সবাই যেন জনগনের মনের ভাষা বুঝার চেষ্টা করেন।
Total Reply(0)
Ali Reza ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩১ এএম says : 0
এরকম আরো অনেক খবরই বের হয়ে আসবে।
Total Reply(0)
Alam Sumon ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩২ এএম says : 0
আমি সরকারের কাছে আহবান জানাই তাকে যেন ক্রশ পায়ারে দেওয়া হয়।
Total Reply(0)
Geais Uddin ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩২ এএম says : 0
পাপ যখন গাভীন হয় তখন পালানোর মত কোন রাস্তা খোলা থাকে না সব আস্তে আস্তে বন্ধ হয়ে,,অত্যাচারীকে যেমন আল্লাহ তা,য়ালা ভালো বাসে না তেমন মানুষের কাছেও তার কোন এক টাকার মূল্যে দাম নাই
Total Reply(0)
Md. Kamal Uddin ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৩ এএম says : 0
মসজিদের শহর কে জুয়ার শহরে পরিণত করেছে।
Total Reply(0)
Belal Hossain ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৩ এএম says : 0
উন্নয়ন এর জুয়ার এখন আওয়ামী লীগ এর ঘরে ঘরে
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৩৩ এএম says : 0
এ যাত্রায় ............. বাঁচবে না। ইনশাআল্লাহ। আস্থে আস্থে ভোট ................কেও ধরা হইবে ।ইনশাআল্লাহ।
Total Reply(0)
nirod ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৯ এএম says : 0
রুমান ভালো লোক না তার সাথে সোহান নামে ছেলেটা আরও খারাপ ও রুমান উওরাতে ৭/৮ বছর তেরাস করছে দেখার কেই নাই
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন