ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি নেত্রী আরেকটি ২১ আগস্ট ঘটানোর চেষ্টা করছেন : শেখ সেলিম

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিএনপি নেত্রী আরেকটি ২১ আগস্ট ঘটানোর চেষ্টা করছেন।
মঙ্গলবার (১৪ জুন) সকালে জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৬-১৭ অর্থবছরের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি একথা বলেন।
বিএনপি-জামায়াত জোটের কঠোর সমালোচনা করে শেখ সেলিম বলেন, দেশের যদি সবচেয়ে ক্ষতি কেউ করে থাকেন তিনি হচ্ছেন জিয়াউর রহমান। আর তার স্ত্রী খালেদা জিয়া পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের দায়িত্ব নিয়ে একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে বিএনপি নেত্রী খালেদা জিয়া রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছিলেন। শত শত মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন। এজন্য খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হওয়া উচিত। যেন ভবিষ্যতে পাকিস্তানের কোনো প্রেতাত্মা এ দেশে ষড়যন্ত্র করতে না পারে।
দ্রুত খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি জানিয়ে শেখ সেলিম বলেন, শেখ হাসিনাবিহীন নির্বাচন চান খালেদা জিয়া। এ ইচ্ছা তার বহুদিনের। সেজন্যই ২১ আগস্টে গ্রেনেড হামলাসহ বহুবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছেন, কিন্তু পারেননি। খালেদা জিয়া এখন আরেকটি ২১ আগস্ট ঘটানোর চেষ্টা করছেন। ক্ষমতায় যাওয়ার জন্য খালেদা জিয়া মরিয়া হয়ে এখন ইসরায়েল ও মোসাদের সঙ্গে হাত মিলিয়ে দেশে ক্ষমতা পরিবর্তনের ষড়যন্ত্র করছেন।
যেকোনো মূল্যে খালেদা জিয়ার ক্ষমতা চাই। তাই অবিলম্বে খালেদা জিয়াকে গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য সরকারের প্রতি দাবি জানিয়ে তিনি বলেন, ইনশাল্লাহ, দেশের জনগণ খালেদা জিয়াকে আর কোনোদিন মেনে নেবে না।
প্রস্তাবিত বাজেট সম্পর্কে শেখ সেলিম বলেন, এ বাজেট আত্মনির্ভরশীল। পরনির্ভরশীল জাতি কখনো আত্মনির্ভরশীল হতে পারে না। নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করছি। অথচ বিশ্বব্যাংক অনেকের প্ররোচনায় পদ্মা সেতু যেন না হয় সেজন্য অনেক ষড়যন্ত্র করেছে, কিন্তু সফল হয়নি। বর্তমানে দেশে যে রিজার্ভ আছে তা দিয়ে ৯টি পদ্মা সেতু আমরা নির্মাণ করতে পারি।
শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নেত্রী নন, তিনি এখন আন্তর্জাতিক নেত্রী। কিন্তু দেশে কিছু মানুষ ও ব্যক্তি আছেন, সরকারের কোনো ভালো কাজ দেখলেই তারা সমালোচনায় মুখর হয়ে ওঠেন। দেশের উন্নয়ন হোক, মানুষের ভাগ্যোন্নয়ন হোক, গোষ্ঠীটি চায় না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন