শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে ‘বন্ধুকযুদ্ধে’ একজন নিহত

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর শেরে বাংলা নগরে র‌্যাব-২ এর সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আইদুল (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, নিহতের লাশ হাসপাতাল মর্গে পড়ে আছে। র‌্যাব বলছে, নিহত আইদুল ওরফে মামা সাগর ওরফে রুবেল পুরুস্কার ঘোষিত শীর্ষ সন্ত্রাসী আসিকের সেকেন্ড ইন কমান্ড। তার বিরুদ্ধে হত্যা মামলাসহ ১০/১২টি মামলা রয়েছে।
র‌্যাব সদর দপ্তরের মিডিয়া শাখার এএসপি মিজানুর রহমান জানান, বুধবার রাত ২টার দিকে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করে।
তিনি আরো জানান, গভীর রাতে কারওয়ান বাজার এলাকায় নিহত সাগর তার দলবল নিয়ে ছিনতাইয়ের প্রস্ততি নিচ্ছিল।
এ সময় র‌্যাবের টহল টিম দেখে র‌্যাবকে লক্ষে করে সন্ত্রাসী সাগর গুলি ছোঁরে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে বলে দাবি করেন র‌্যাবের ওই কর্মকর্তা।
র‌্যাব-২ এর ডিএডি আবদুর রব জানান, নিহকত আইদুল ওরফে মামা সাগর কারওয়ান বাজার এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী এবং চাঁদাবাজ। সে শীর্ষ সন্ত্রাসী আশিকের নামে এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করত।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৮টা) নিহতের লাশ দেখতে বা নিতে তার কোনো আত্মীয়স্বজন হাসপাতালে আসেনি। লাশ হাসপাতাল মর্গে পড়ে আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন