শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আত্মসমর্পণ করে জামিন পেলেন এমপি মোস্তাফিজ

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : উপজেলা নির্বাচন কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলায় আত্মসমর্পণ করে জামিন   পেয়েছেন বাঁশখালীর সরকার দলীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। গতকাল (বৃহস্পতিবার) তিনি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বাঁশখালীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. সাজ্জাদ হোসেন তা মঞ্জুর করেন।
তার আইনজীবী আবুল হাশেম বলেন, উচ্চ আদালতের নির্দেশ অনুসারে এখানে আত্মসমর্পণ করেন এমপি মোস্তাফিজ। তার পক্ষে করা জামিনের আবেদন মঞ্জুর করেছে আদালত। এই মামলার অন্য দুই আসামি উপজেলার ৪ নম্বর বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী তাজুল ইসলাম ও স্থানীয় ওলামালীগ নেতা মাওলানা আখতারও জামিন পেয়েছেন বলে জানান আইনজীবী আবুল হাশেম। এমপি মোস্তাফিজ ১২ জুন হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে ২০ জুনের মধ্যে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন।
বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলাম গত ৩ জুন বাঁশখালী থানায় মোস্তাফিজের বিরুদ্ধে  ওই মামলা দায়ের করেন। তার অভিযোগ, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ‘ফর্দ অনুযায়ী’ ভোটগ্রহণ কর্মকর্তা ‘নিয়োগ না দেওয়ায়’ ১ জুন ওই এমপি ও তার লোকজন ইউএনও কার্যালয়ে ডেকে নিয়ে তাকে মারধর করেন। ওই ঘটনায় বাঁশখালীর ইউপি নির্বাচন স্থগিত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন