শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অনুপ্রবেশকারীদের আ.লীগ থেকে ঝেঁটিয়ে বের করা হবে

রংপুরে জাহাঙ্গীর কবীর নানক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

আওয়ামী লীগের ভিতরে অনুপ্রবেশকারীদের ঝেটিয়ে বের করতে হবে। দলের ভিতরে গ্রæপ করার জন্য বা দল ভারী করার জন্য যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের তৃণমূল পর্যায় থেকে শুরু করে সকল স্থান থেকে খুঁজে বের করতে হবে।
গতকাল সোমবার দুপুরে রংপুর টাউন হলে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক।
তিনি বলেন, শেখ হাসিনা দেশে নয় সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিন তিনবার যে দল ক্ষমতায় থাকে সে দলে কিছু অসাধু মানুষ ঢুকে পড়ে। আমাদের দলেও পড়েছে। যারা দলের বহিরাগত, কোন দিন দল করেনি অথচ দলের মধ্যে ঘাপটি মেরে বসে আছে তাদের খুজে বের করার জন্য দলের নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, এদের কাউকেই রেহাই দেয়া হবে না।
তিনি আরও বলেন, শেখ হাসিনা ক্যাসিনো বলেন ফ্যাসিনো বলেন কোন কিছুতেই রেহাই দিচ্ছেন না। দলের যত বড় রথী মহারথী হোক না কেন অভিযোগ পেলেই ব্যবস্থা নিচ্ছেন।
প্রতিনিধি সভায় রংপুর বিভাগের প্রতিটি জেলার উপজেলা সভাপতি সম্পাদক জেলা সভাপতি সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সংসদের হুইপ ইকবালুর রহিম , সাংসদ ডিউক চৌধুরী, সাবেক মন্ত্রী মোতাহার হোসেন, মোস্তাফিজার রহমান ফিজারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন