বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জঙ্গিবিরোধী সাঁড়াশি অভিযান আগামীতেও পরিচালনা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

কোনো সাধারণ মানুষকে হয়রানি করা হয়নি

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জঙ্গিবিরোধী সাঁড়াশি অভিযান আগামীতেও পরিচালনা করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গতকাল শুক্রবার সকালে ধানমন্ডির নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, টার্গেট কিলিং এবং জঙ্গিবাদ দমনের লক্ষ্যেই দেশব্যাপী সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে অনেক জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে। ঈদ সামনে রেখে এ ধরনের অভিযান সাধারণ মানুষের মাঝে স্বস্তি এনেছে। কোনো নিরীহ মানুষকে এ অভিযানে হয়রানি করা হয়নি বলে দাবি করেন তিনি। গতকাল  শুক্রবার  হওয়া সপ্তাহব্যাপী সারাদেশে বিশেষ অভিযান শেষে বলেন, এ ধরনের অভিযান আগামীতেও পরিচালনা করা হবে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, চলমান সাঁড়াশি অভিযানে গত সাত দিনে ১৩ হাজারেরও বেশি মানুষকে গ্রেফতার করা হয়েছে। এ অভিযানে কোনো ধরনের পুলিশি গ্রেফতার বাণিজ্য হয়নি। অভিযানে উদ্দেশ্যমূলকভাবে কাউকেই গ্রেফতার করা হয়নি দাবি করে অভিযানকে নিয়মিত অভিযান বলেও উল্লেখ করেন তিনি। এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে টার্গেট কিলিং শূন্যের কোটায় নামিয়ে আনার জন্য সরকার কাজ করছে। এ কাজে পুলিশের সঙ্গে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
উল্লেখ্য, গত ১০ জুন থেকে শুরু হওয়া দেশব্যাপী জঙ্গিবিরোধী পুলিশি অভিযান শেষ হয়েছে গতকাল শুক্রবার সকালে। এ অভিযানে গ্রেপ্তারদের মধ্যে ১৯৪ জন জঙ্গি বলে জানিয়েছে পুলিশ।





 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন