শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

৩৬তম বিসিএস পুলিশের পাল্টাপাল্টি কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

সরকারি চাকরিতে যোগ দিয়েই পাল্টাপাল্টি কমিটি গঠনের ঘোষণা দিয়েছেন ৩৬তম বিসিএস (পুলিশ) সার্ভিস এসোসিয়েশনের কর্মকর্তারা। শিক্ষনবিস শেষ না হওয়ার আগেই এমন পাল্টাপাল্টি কমিটি ঘোষণা নিয়ে বিব্রত ব্যাচের সাধারণ সদস্যরা। গতকাল পৃথক দুটি কমিটির পক্ষ থেকে নিজেদের সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা দিয়ে গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়।
এক সংবাদ জিজ্ঞপ্তিতে ঘোষণা দেওয়া হয়, ৩৬তম বিসিএস (পুলিশ) সার্ভিস এসোসিয়েশনের সভাপতি হয়েছেন রাজন কুমার সাহা ও মুশফিকুর রহমান তুষার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন । ৩৬ তম বিসিএস পুলিশ ব্যাচের ৪০ জন সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে। ভবিষ্যতে আরও সদস্য যোগ করা হবে।
সভাপতি রাজন কুমার সাহা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে তথ্য প্রযুক্তি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার নিজ জেলা রাজবাড়ী। তিনি বর্তমানে নোয়াখালি জেলায় শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে কর্মরত রয়েছেন। সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান তুষার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন। তার নিজ জেলা বরিশাল এবং বর্তমানে শিক্ষানবিস এএসপি হিসাবে সিরাজগঞ্জ জেলায় কর্মরত।
অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩৬তম বিসিএস (পুলিশ) সার্ভিস এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে।
৩৬ বিসিএস পুলিশ সদস্যদের উপস্থিতিতে ও সকলের সম্মতিতে সভাপতি পদে মোহাম্মদ ইমরুল এবং সাধারণ সম্পাদক পদে এম. রাকিবুল হাসান ভূঞা নির্বাচিত হোন। এইসময় উপস্থিত সকলে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে অভিনন্দন জানান।
সভাপতি মোহাম্মদ ইমরুল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার নিজ জেলা গোপালগঞ্জ এবং বর্তমানে শিক্ষানবিস এএসপি হিসাবে শরীয়তপুর জেলায় কর্মরত রয়েছেন। সাধারণ সম্পাদক এম. রাকিবুল হাসান ভূঞা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যাংকিং বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেছেন। তার নিজ জেলা কিশোরগঞ্জ এবং বর্তমানে শিক্ষানবিস এএসপি হিসাবে ব্রাহ্মণবাড়ীয়া জেলায় কর্মরত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন