শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজনীতির মাঠে ঐক্যফ্রন্ট বিগত যৌবনা

‘সেলফি-ফেসবুক লীগের যন্ত্রণায় আমরা অতিষ্ঠ’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ঐকফ্রন্টকে রাজনীতির মাঠে বিগত যৌবনা মন্তব্য করে বলেছেন, তাদের ডাকে কেউ সাড়া দিচ্ছে না। তারা এখন যে কথাগুলো বলছেন, সেগুলো মানুষের কাছে বিশ্বাসযোগ্য হচ্ছে না। গতকাল শনিবার নগরীর জেএম সেন হল মাঠে বাংলাদেশ তাঁতী লীগ মহানগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী একথা বলেন।
মাঠে নামায় ঐক্যফ্রন্টকে স্বাগত জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, ঐক্যফ্রন্টের ব্যানারে বিভিন্ন সভা-সমাবেশ করা হচ্ছে, তারা মাঠে নেমেছে। গণতন্ত্রকে শক্তিশালী করার জন্য আমাদের শক্তিশালী বিরোধীদল প্রয়োজন। কিন্তু সভা-সমাবেশে গিয়ে তারা ইস্যু খুঁজে পাচ্ছেন না। সেজন্য খড়খুঁটো ধরে ইস্যু তৈরি করার চেষ্টা করছেন।
সেলফি লীগ এবং ফেসবুক লীগ নিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, এখন কিছু কিছু ছাত্র, তরুণ-যুবক আছেন যারা ফেসবুকে রাজনীতি করে। ছবি একটা তুলবে, সেলফি আর এটা ফেসবুকে দিয়ে দেবে। এ সেলফি লীগ, ফেসবুক লীগের যন্ত্রণায় আমরা অতিষ্ঠ। এদের কাছ থেকে আমাদের সতর্ক থাকতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল দলের নেতা-কর্মীদের ভাইয়ের রাজনীতি নয়, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করার আহ্বান জানান। বিশেষ অতিথি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, দলে কোন অপরাধী, মাদকাসক্ত, জুয়াড়ি কিংবা ক্যাসিনো ব্যবসায়ীর জায়গা হবে না। প্রধানমন্ত্রী মাদক, দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। সেটা সবাইকে মাথায় রাখতে হবে।
চট্টগ্রাম মহানগর তাঁতী লীগের আহবায়ক নুরুল আমিন মানিকের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। সম্মেলনের উদ্বোধন করেন তাঁতী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. শওকত আলী। প্রধান বক্তা ছিলেন তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, কার্যকরী সভাপতি সাধনা দাশ গুপ্ত। বক্তব্য রাখেন মহানগর তাঁতী লীগৈর সদস্য সচিব রতœাঙ্কুর দাশ টুনু, এহছানুল কবির লিটন প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন