শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গুপ্তহত্যায় সরকারের পতন ঘটানো যাবে না : হানিফ

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির সিনিয়র নেতা মওদুদ আহমদের জাতীয় ঐক্য প্রসঙ্গে দেয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, জাতীয় ঐক্য আমরাও চাই। কাদের সঙ্গে? কী ঐক্য করব? যারা ঐক্যের কথা বলছেন তারাই তো এ সব গুপ্তহত্যার সঙ্গে জড়িত। গুপ্তহত্যা কারা করছে সবাই তা জানে।
গতকাল (শুক্রবার) বিকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক দল বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।
মাহবুব-উল আলম হানিফ বলেন, আজকে বাংলাদেশ সব দিক থেকে অগ্রসর হচ্ছে। অন্যদিকে খালেদা জিয়া দেশকে অস্থিতিশীল করার জন্য সারাদেশে গুপ্তহত্যা শুরু করেছেন। এ ধরনের গুপ্তহত্যা করে সরকারকে সরানো যাবে না।
তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বিচারের সময় খালেদা জিয়া আন্দোলন করেছেন, যুদ্ধাপরাধীদের বিচার করা যাবে না। সেই বিচার বন্ধ করার জন্য খালেদা জিয়ার নেতৃত্বে জামায়াত আন্দোলন-সংগ্রামের নাম করে ধ্বংসযজ্ঞ চালিয়েছে। সরকারকে পতন ঘটানোর নামে বিভিন্নভাবে সন্ত্রাসী কর্মকা- করেছেন। ২০১৫ সালে তথাকথিত আন্দোলনের নামে সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছেন। নিরীহ নিরপরাধ মানুষকে পেট্রোলবোমা মেরে হত্যা করেছেন খালেদা জিয়া। এত কিছুর পরও সরকার পতন ঘটাতে না পেরে এখন শুরু করেছেন গুপ্তহত্যা।
বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, আমিনুল ইসলাম আমিন, বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির মহাসচিব মাওলানা মুফতি তাজুল ইসলাম ফারুকী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন