শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুরাদনগরে দম্পতি হত্যার অভিযোগ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

কুমিল্লার মুরাদনগরে স্বামী-স্ত্রীকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। গত সোমবার রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের ব্রাহ্মন চাপিতলা গ্রামে এ ঘটনা ঘটে। স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা বলে ধারনা করলেও কেউ কেউ উভয়কেই হত্যা করা হয়েছে বলে অনুমান করছে।

জানা যায়, ব্রাহ্মন চাপিতলা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে ফারুক মিয়া (৩৯) ও তার স্ত্রী রুজিনা আক্তারকে (৩২) সোমবার রাতে কে বা কারা স্বাসরুদ্ধ করে হত্যার পর ঘাতকরা পালিয়ে যায়। চাচীর ঘরে ঘুমিয়ে থাকা দম্পতির মেয়ে নুসরাত আক্তার (৬) মঙ্গলবার সকালে ঘুম থেকে ওঠে নিজের ঘরে এসে বাবা- মার লাশ দেখতে পায়। তখন তার চিৎকারে আশ-পাশের লোকজন এসে দু’জনের লাশ দেখে হতভম্ব হয়ে যায়। মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করে। তাদের জান্নাত আক্তার (৯) নুসরাত আক্তার (৬) ও সাদিয়া আক্তার (৫) নামে ৩টি কন্যা সন্তান রয়েছে।

ফারুক মিয়ার ভাই সহিদ মিয়া জানান, ফারুক ঢাকায় থাকতো। সোমবার রাতে কখন সে বাড়ি আসে তা আমাদের জানা নেই। সকালে ঘুম থেকে ওঠে স্ত্রীসহ ফারুকের লাশ দেখতে পাই। তবে এই দম্পত্তির মধ্যে প্রায়ই পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো।
রুজিনা আক্তারের বাবা হারুন মিয়া জানান, তাদের মধ্যে সুখের কোন কমতি ছিল না। তাদেরকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে তার ধারনা। তবে তিনি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে হত্যাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

বাঙ্গরা বাজার থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, লাশ উদ্ধার পূর্বক ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। উভয়ের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, বিষয়টি নিয়ে নিবিড় তদন্ত চলছে। কিছুদিনের মধ্যেই উক্ত ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটন করতে পারব বলে আশা করছি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন