ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদত্যাগ

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল পদত্যাগ করেছেন। গত মঙ্গলবার পদত্যাগপত্র পেয়েছেন বলে নিশ্চিত করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক আহসান হাবিব।
আহসান হাবিব সাংবাদিকদের বলেন, ‘গত পরশুদিন (মঙ্গলবার) জাবি ছাত্রলীগের সম্পাদক আমার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। আমি পদত্যাগপত্র পড়ে দেখিনি। পরে সভাপতি-সাধারণ সম্পাদককের কাছে পদত্যাগপত্র হস্তান্তর করেছি।’ ব্যক্তিগত কারণে চঞ্চল পদত্যাগ করতে পারেন বলে জানান তিনি।
জানা যায়, গত আগস্টে বিশ^বিদ্যালয়ের উন্নয়ন প্রকল্প থেকে ২ কোটি টাকা ভাগভাটোয়ারার খবর বের হলে জাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল ক্যাম্পাস ছেড়ে চলে যান। এরপর আর তিনি ক্যাম্পাসে আসেননি। তখন থেকে ছাত্রলীগের একটি অংশ গণমাধ্যমে বক্তব্য দেয় শাখা ছাত্রলীগের এই নেতা তার ভাগের ২৫ লাখ টাকা নিয়ে ক্যাম্পাস ছেড়ে দেন।
তবে জাবি শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা বলেন, ‘আমি বিষয়টি জানি না। কেন্দ্র থেকে আমাকে অবগত করা হয়নি।’
প্রসঙ্গত, ২০১৬ সালের ২৭ ডিসেম্বর জুয়েল রানাকে সভাপতি ও এস এম আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য কমিটি গঠন করা হয়। কমিটির মেয়াদ প্রায় দুই বছর আগে শেষ হলেও এখনো নকুন কমিটি হয়নি। ফলে মেয়াদোত্তীর্ণ কমিটি দিয়েই চলছে জাবি ছাত্রলীগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন