ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ছিন্নমূল শিশুদের জন্য রান ফর দি চিলড্রেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম


সোস্যাল রেসপনসিবিলিটির আওতায় দেশের হোটেল সারিনা বাংলাদেশের শিশুদের জন্য আয়োজন করেছে রান ফর দি চিলড্রেন। গতকাল শুক্রবার ভোর ৬টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই আয়োজনে সর্বসাধারণ অংশগ্রহণ করে। এই আয়োজনের মাধ্যমে অর্জিত অর্থ আহসানিয়া মিশন চিলড্রেন সিটি’র এতিম শিশুদের উন্নয়নে ব্যয় করা হবে।

এই প্রসঙ্গে হোটেল সারিনার অপারেশন ম্যানেজার শ্রী নেয়ার জানান, এটা কেবল শুরু হয়েছে। এর মাধ্যমে আগামীতে বাংলাদেশের বিভিন্ন বিষয় নিয়ে আমরা কাজ করবো, যা দেশের শিশু এবং মানুষের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে।
রান ফর দি চিলড্রেন আয়োজনে ভোর থেকেই কয়েক ধাপে অংশগ্রহণকারীরা ৫ কিলোমিটার দূরত্বের ম্যারাথনে অংশ নেন। সারিনার এই আয়োজনে বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারাও অংশ নিয়েছেন। এছাড়া এই আয়োজনে বিভিন্ন দেশের দূতাবাসের প্রতিনিধিরাও সাহায্য সহযোগিতার জন্য এগিয়ে এসেছেন।

হোটেল সারিনার পৃষ্ঠপোষকতায় অংশগ্রহণকারীদের জন্য ছিল র‌্যাফেল ড্র’ এর ব্যবস্থা। এর মাধ্যমে অংশগ্রহণকারীরা দেশের বিভিন্ন হোটেলে ঘুরতে গিয়ে বিশেষ সুবিধা পাবেন। একই সাথে অংশগ্রহণকারীরা বিনা খরচে হেল্থ ক্লাবেরও মেম্বার হতে পারবেন। তাছাড়া নানা কিছুতে অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ ছাড়ের ব্যবস্থা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন