ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

অবশেষে টাকার বান্ডিলের ওপর ঘুমানো ডিবির এসআই ক্লোজড

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

অবশেষে টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকা ডিবির এসআই আরিফুর রহমানকে ক্লোজড করা হয়েছে। জেলা পুলিশ প্রশাসন কর্তৃপক্ষ তাকে ডিবি থেকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছে। রোববার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বিভিন্ন সময় নানা বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে পড়া এই পুলিশ কর্মকর্তাকে সর্বশেষ গত সপ্তাহে গাড়ির ভেতরে টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকার ঘটনায় বিতর্ক সৃষ্টি হলে তাকে ক্লোজড করার সিদ্ধান্ত নেয় জেলা পুলিশ প্রশাসন। যদিও জেলা পুলিশ প্রশাসন থেকে বলা হচ্ছে, প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে। তবে জেলা পুলিশেরই একটি সূত্র জানিয়েছে, টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকার ঘটনায় যে বিতর্ক সৃষ্টি হয়েছিলো সেই সূত্র ধরেই তাকে প্রত্যাহার করা হয়।
প্রসঙ্গত, গত সপ্তাহে মাইক্রোবাসের ভেতরে সিটে হেলান দিয়ে ক্লান্ত দেহে টাকার বান্ডিলের ওপর হেলে পড়েন এসআই আরিফুর রহমান। কখন ঘুমিয়ে গেছেন খেয়াল নেই, বেরসিক পাবলিক ওই অবস্থায় তাকে ক্যামেরাবন্দি করেন। গত বুধবার সকাল থেকে এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ডিবি পুলিশের এসআই আরিফ নারায়ণগঞ্জের সদ্য বিদায়ী পুলিশ সুপার হারুন অর রশিদের ঘনিষ্ঠ বলে নারায়ণগঞ্জ পুলিশে পরিচিত ছিল।
তবে এসআই আরিফের দাবি, গাড়ির ভেতরে থাকা টাকাটা তার বৈধ উপায়ে নেয়া এবং ঘটনাটি ৫ মাস পূর্বের। সে সময় তার মা অসুস্থ ছিলেন। মূলত সেই জন্যই ১ লাখ ২০ হাজার টাকা তিনি একজনের কাছ থেকে ধার নিয়েছিলেন। তিনি নিজেও সেদিন অসুস্থ এবং চিন্তিত ছিলেন। ওই সময় গাড়িতে ঘুমিয়ে পড়লে কেউ ছবি তুলে ছড়িয়ে দেয়।
বান্ডিলে ১ লাখ ২০ হাজার টাকা ছিল বলে আরিফ দাবি করলেও জেলা পুলিশের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, টাকাটা বৈধ নাকি অবৈধ তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি টাকার অঙ্কটা আরো বেশি হতে পারে বলে ধারণা করছেন পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
Al Amin ১২ নভেম্বর, ২০১৯, ১:৪৪ এএম says : 0
লাখ টাকার উপর ঘুমানো যাবেনা,, ঘুমাইলে কোটির উপর ঘুমাক
Total Reply(0)
Harunnur Rashid ১২ নভেম্বর, ২০১৯, ১:৪৫ এএম says : 0
কার বিচার কে করবে।প্রস্রাব এর পানি দিয়া দূইলে কি নাপাক কাপড় পাক হবে? চোরে চোরে খালাতো ভাই।
Total Reply(0)
Md Rafiquddin ১২ নভেম্বর, ২০১৯, ১:৪৬ এএম says : 0
রাতের ব্যাংক থেকে উঠানো টাকার জন্য উনাকে ক্লোজড করা ঠিক হয়নি।কারন সকলেই তো টালার ভাগ পায়?
Total Reply(0)
Muhammad Sojan Ahamed ১২ নভেম্বর, ২০১৯, ১:৪৬ এএম says : 0
মাদকের সহজ লাভ্যতা আজ সমাজ কে ধ্বংসের ধারপ্রান্তে এনেছে। যারা মাদক কে সহজ বিক্রিকরণ করতে, নিজের দায়িত্ব কে বিক্রি করে তারা মানুষ হতে পারে না।
Total Reply(0)
Linkon Saiful Hasan ১২ নভেম্বর, ২০১৯, ১:৪৬ এএম says : 0
এস,আই সাহেব জনগণের টাকা পাহারা দিচ্ছেন । দেশ আমার, জনগণ আমার, জনগণের টাকাও আমার........ কথা কিলিয়ার।
Total Reply(0)
Shariful Islam Tuhin ১২ নভেম্বর, ২০১৯, ১:৪৭ এএম says : 0
টাকার উপর ঘুমালে ঘুম ভালো হয়,ঘুম শেষে না হয় যার টাকা তাকে দিয়ে দিত,কেন যে ক্লোজড
Total Reply(0)
Motaleb Hossain ১২ নভেম্বর, ২০১৯, ১:৪৭ এএম says : 0
তাদের চাকরি টা তো টাকার উপরে ঘুমিয়ে থাকা একটু ঘুমিয়েছে সমস্যা কি
Total Reply(0)
Yousuf Munshi ১২ নভেম্বর, ২০১৯, ১:৪৭ এএম says : 0
এ টাকা গুলোর ভাগ যারা পাবে তাদের ক্লোজড করা হবে না?আমি জানি যদি ক্লোজড করা হয় তাহলে ওই থানায় পুলিশ থাকবে না থাকবে মাত্র ১ বা ২ জন
Total Reply(0)
Yourchoice51 ১২ নভেম্বর, ২০১৯, ৯:২৩ এএম says : 0
আহা বেচারা; টাকা তুলতে তুলতে হয়রান হয়ে যেইনা একটু চোখ বুজলো, অমনি এক বেরসিক বিষয়টা সচিত্র ফাঁস করে দিলো। কোনো চিন্তা নেই বাবা; তোমাকে আরো একটু বিশ্রাম দিচ্ছে, কতদিন পর সবাই এটা ভুলে যাবে, আর তুমিও তোমার ওপর ওয়ালাদের আশীর্বাদ নিয়ে আরো ভালো জায়গায় পোস্টিং পেয়ে যাবে। তুমি সোনার বাংলাদেশের বাঘা ডিপার্টমেন্টের একজন কর্মঠ ব্যক্তি ( মানে উপরি কামাইয়ের জন্য সদাব্যস্ত ) ; তোমাকে কি তোমার উপরওয়ালারা উপেক্ষা করতে পারে?
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন