ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

মৃত্যুর কাছে হার মানলেন নারী

পায়ের ওপর দিয়ে বাস

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর শান্তিনগরে পায়ের ওপর দিয়ে বাস চলে যাওয়ার ঘটনায় পা থেঁতলে যাওয়া নারীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১টা ৩০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হার মানেন তিনি। গতকাল সকাল সাড়ে ৯টায় শান্তিনগর মোড়ে এই দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে দ্রæত হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ঘণ্টা দুয়েক চিকিৎসাধীন থেকে না-ফেরার দেশে চলে যান কানিজ ফাতেমা রুমা (৩০)।

রুমার স্বামী শফিকুল ইসলাম জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরে। বর্তমানে কদমতলী দক্ষিণ দনিয়ায় থাকতেন। কানিজ শান্তিনগর কোয়ান্টাম বøাড ব্যাংকে চাকরি করতেন। সকালে মিরপুরে তার বাবার বাসা থেকে ‘আল মক্কা’ বাসে শান্তিনগর নামার সময় ওই বাসটি হঠাৎ করেই টান দিয়ে চলা শুরু করে। তখন বাসের চাকার নিচে পড়ে আহত হয় রুমা। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

রুমার সহকর্মী আবদুল আউয়াল সাংবাদিকদের জানান, বাস থেকে নামার সময় চালক বাসটি আচমকা চালাতে শুরু করলে রুমা পড়ে যান। এ সময় ওই বাসের চাকা তার পায়ের ওপর দিয়ে চলে যায়। গুরুতর আহতাবস্থায় বেলা ১১টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে নেয়া হয় আইসিউতে। এর আগে ২৭ আগস্ট রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় পা হারান কৃষ্ণা রায় (৫২) নামে এক নারী। তিনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডবিøউটিসি) সহকারী ব্যবস্থাপক। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ওই নারীর ডান পা পুরোটাই থেঁতলে গেছে। তার অবস্থা খুবই গুরুতর ছিল। বিপি পাওয়া যাচ্ছিল না। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টার দিকে তার মৃত্যু হয়। চালক দ্রুত বাস নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Sroter Shoibal ১৩ নভেম্বর, ২০১৯, ১:১১ এএম says : 0
খুবই হৃদয় বিদায়ক মর্মান্তিক ঘটনা,,
Total Reply(0)
Pingki Dev ১৩ নভেম্বর, ২০১৯, ১:০৭ এএম says : 0
খুবই মর্মান্তিক।
Total Reply(0)
Jibon Rana Malek ১৩ নভেম্বর, ২০১৯, ১:০৮ এএম says : 0
এমন দুঃখ জনক ঘটনা যাতে আর কোনো মানুষের সাথে না ঘটে। আল্লাহ তা'লার রহমত বর্ষিত হোক সবার উপরে।
Total Reply(0)
Shahidul Amin ১৩ নভেম্বর, ২০১৯, ১:০৮ এএম says : 0
আর কত লাশের বিনিময়ে বাংলাদেশের সব ধরনের যোগাযোগ ব্যবস্থা নিরাপদ হবে?
Total Reply(0)
Minakkhi Mustafiz ১৩ নভেম্বর, ২০১৯, ১:০৯ এএম says : 0
উফ আল্লাহ সহ্য করা যায়না,তুমি সবাইকে হেফাযত কর।
Total Reply(0)
Muhammad Hasnain ১৩ নভেম্বর, ২০১৯, ১:০৯ এএম says : 0
Allah tar family er soby k dhorjo dhorar taufik dan koruk
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন