ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নারিন্দায় যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

গলা-পেটে গাছের ডাল ঢুকিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর ওয়ারী থানাধীন নারিন্দা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আরিফ হোসেন (২৩) নামে এক দোকান ম্যানেজার নিহত হয়েছেন। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ওয়ারীর নারিন্দা লালমোহন সাহা স্ট্রিটের ১৩৯ নম্বর বাড়ির ছাদ থেকে আরিফের লাশ উদ্ধার করে পুলিশ। তার গলা ও পেটে গাছের ডালের সূচালো অংশ ঢুকানো ছাড়াও শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন ছিল। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে প্রাথমিকভাবে কিছুই জানতে পারেনি পুলিশ।

নিহত আরিফের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভূলতা গাউছিয়া এলাকায়। তিনি ওই বাসার চিলেকোঠায় একাকী ভাড়া থাকতেন এবং একই এলাকায় একে ট্রেডার্স নামের একটি সিমেন্টের দোকানের ম্যানেজার হিসেবে কাজ করতেন। সিমেন্টের দোকানটি ওই বাড়ির মালিক সুজনের বলে জানা গেছে। এছাড়া তার স্ত্রী দুই সন্তানকে নিয়ে রূপগগঞ্জে থাকে।
বাড়ির মালিক সূত্রে জানা গেছে, সকালে দোকানে যেতে দেরি হওয়ায় বাসার এক কিশোর খোঁজ নিতে চিলেকোঠায় যায়। এ সময় ঘরের ভেতরে আরিফকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। এরপরই বিষয়টি জানাজানি হলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। আরিফের গলা কাটা ও পেটে গাছের ডালের সূচালো অংশ ঢুকানো ছিল। এছাড়া শরীরে আরও একধিক আঘাতের চিহ্ন ছিল। বাড়িটির ছাদ থেকে আশপাশের কয়েকটি ভবনের ছাদে আসা-যাওয়া করার সুযোগ থাকায় কে বা কারা ঘটনা ঘটিয়েছে সেটি বোঝা যাচ্ছে না।
ওয়ারী থানার পরিদর্শক (অপারেশন) সুজিত কুমার সাহা বলেন, আরিফ ওই বাড়ির ছাদ তথা চিলেকোঠায় একাই থাকতেন। তার গলাসহ শরীরে ধারালো অস্ত্র বা ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কি কারণে হত্যা করেছে সেটি এখনো জানা যায়নি। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। লাশ ময়নাতদন্তের জন্য সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটর্ফোড) হাসপাতালে পাঠানো হয়েছে।
##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন