শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পেঁয়াজ সঙ্কটে সিন্ডিকেটের পেছনে রয়েছে -বিএনপি নোয়াখালীতে ওবায়দুল কদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

দেশে পেঁয়াজ সঙ্কটে সিন্ডিকেটের পেছনে রয়েছে বিএনপিবিএনপির রাজনীতি প্রেস রিলিজ নির্ভর, ষড়যন্ত্র ও গুজব ছাড়ানোর দল। বিএনপি হচ্ছে ভুয়া, বাংলাদেশ ভুয়া পার্টি। দেশে ব্যর্থ হয়ে তারা বিদেশীদের কাছে নালিশ করে। নালিশ করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হটানো যাবেনা।
গতকাল বুধবার দুপুরে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

তিনি বলেন, গত নির্বাচনে বিএনপি ভারতের আনুগত্য লাভে ব্যর্থ হয়েছে। আর আওয়ামী লীগ আনুগত্য নয় বন্ধুত্ব চায়। বিএনপি ফেসবুকে গুজব ছড়াচ্ছে। চাল, পেঁয়াজ ও লবন সঙ্কটের গুজব ছড়াচ্ছে। বাংলাদেশ খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। সরকার সিদ্ধান্ত নিয়েছে উদ্ভূত চাল বিদেশে রফতানি করবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। শিল্পয়ন, বিদ্যুৎ, যোগাযোগ, কৃষি, শিক্ষা, চিকিৎসা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। বিদেশীরা বাংলাদেশের চলমান উন্নয়নে প্রশংসা করছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি প্রিন্সিপাল কায়রুল আনম সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক মাহবুব উল আলম হানিফ, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, মির্জা আজম এমপি, অসীম কুমার উকিল এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, হাতিয়া আসনের আয়েশা ফেরদাউস এমপি, হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ আলী, বেগমগঞ্জ আসনের এমপি মামুনুর রশিদ কিরন এমপি, চাটখিল আসনের এইচ এম ইব্রাহিম এমপি, সেনবাগ আসনের এমপি মোরশেদ আলম।
সম্মেলন শেষে প্রধান অতিথি সর্বসম্মতিক্রমে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে প্রিন্সিপাল খায়রুল আনম সেলিম ও সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী’র নাম ঘোষণা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন