শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কাঁঠালবাড়ি ঘাটে ট্রলার স্পিডবোট সংঘর্ষ

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম


মাদারীপুরের শিবচরে কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে বুধবার সন্ধ্যায় ট্রলার-স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা (৫৭) আহত হন। এ সময় তার গানম্যান সঙ্গে ছিলেন কিন্তু তিনি অক্ষত রয়েছেন বলে জানা গেছে।

শিবচর থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার পরে বিচারক নিতাই চন্দ্র সাহা ভিআইপি স্পিডবোট নিয়ে গানম্যানসহ কাঁঠালবাড়ি স্পিডবোট ঘাট থেকে শিমুলিয়ার উদ্দেশে যাত্রা করেন। ঘাট থেকে স্পিডবোট ছেড়ে কিছু দূর যেতেই ৩ নম্বর ফেরি ঘাটের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলারের সাথে ধাক্কা লাগে। জেলা জজের বহনকারী স্পিডবোটের সামনের থাই গ্লাসের সাথে ধাক্কা লাগে। ধাক্কা লেগে জজ নিতাই চন্দ্র সাহা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন তিনি। পরে ফেরিযোগে তিনি ঢাকার উদ্দেশে রওয়ানা হন।

স্পিডবোট ঘাটের সুপার ভাইজার রাসেল বেপারী জানান, আমি খবর পেয়ে জজ স্যারকে উদ্ধার করে পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাই। স্পিডবোট দুর্ঘটনায় তার মাথা কেটে যায়। এছাড়া তার চোখেও আঘাত লেগেছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়। শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসার পর তাকে আমরা এ্যাম্বুলেন্সযোগে একটি ফেরিতে উঠিয়ে দেই।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন