ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সুন্দরী থাকতে প্রস্রাব পান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

তিনি হলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী। ম্যাটেরিয়াল গার্ল হিসেবে পরিচিত। তাকে বলা হয় ‘কুইন অব পপ’। গান গেয়ে কোটি কোটি পুরুষকে হৃদয়ে ঝড় তুলে চলেছেন ৬১ বছর বয়সেও।
তিনি গায়িকা ও অভিনেত্রী ম্যাডোনা। প্রায় চার দশক বা ৪০ বছর ধরে বিশ্বসঙ্গীতে রাজত্ব করছেন। এই বয়সেও কীভাবে নিজের রূপ ধরে রেখেছেন সেই রহস্যই ফাঁস করলেন গায়িকা।
সুস্বাস্থ্য ও রূপ ধরে রাখার জন্য নাকি নিজের প্রস্রাব পান করেন এই তারকা। সম্প্রতি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন ম্যাডোনা। যেখানে দেখা যাচ্ছে, তিনি আইস ছড়ানো একটা বাথটাবে বসে আছেন।

ভিডিওটির শেষের দিকে দেখা যাচ্ছে গোসল শেষে নিজের প্রস্রাব পান করছেন ম্যাডোনা। ক্যাপশনে ম্যাডোনা লিখেছেন ‘রাত ৩টার সময় আইস বাথ নিচ্ছি। শরীরে কোথাও আঘাত লাগলে এই থেরাপি সবচেয়ে উত্তম।’ ম্যাডোনা আরও বলেন, ‘আইস বাথের পর প্রস্রাব পান করা খুবই উপকারি।’
ম্যাডোনা স্টেজে গান গাওয়ার সময়ও নানা রকমের অঙ্গভঙ্গি করেন। গান দিয়ে তিনি যেমন জনপ্রিয় তেমন বিভিন্ন কর্মকা-ের জন্য বিতর্কিতও হন। এবার প্রকাশ্যে প্রস্রাব পান করে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন এই গায়িকা। সমালোচনার ঝড় উঠেছে তাকে নিয়ে। সূত্র : ইন্ডিয়া টুডে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Emon Khan ২২ নভেম্বর, ২০১৯, ২:১০ এএম says : 0
ar kisu baki ase ?
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন