শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুত্র এরিকের অধিকার ছাড়ব না : বিদিশা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মায়ের কাছে সব সন্তান সমান মন্তব্য করে এরশাদপুত্র শাহতা জারাব এরিকের অধিকার ছাড়বেন না বলে জানিয়েছেন মা বিদিশা। গতকাল শুক্রবার এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। তিনি বলেন, আমি ঠিকানা বদল করার জন্য এখানে আসিনি। গত বৃহস্পতিবার দেখলাম জাতীয় পার্টির অনেকে আমি বিদিশা কেন এরিকের প্রেসিডেন্ট পার্কের বাসায় এ বিষয়ে ইনকোয়ারি করার দাবি জানিয়েছেন। তাদের দাবি, আমি সশস্ত্র অবস্থায় এখানে এসেছি। কিন্তু আমি আমার প্রতিবন্ধী সন্তানের জন্য এখানে এসেছি। আমি আসার পর সন্তানটাকে জঘন্য অবস্থায় পেয়েছি। এ সময় এরিক এরশাদ উপস্থিত ছিলেন।
প্রেসিডেন্ট পার্কে আয়োজিত সংবাদ সম্মেলনে বিদিশা আরো বলেন, আমি আমার সন্তানকে চাই। মা হিসেবে শুধু আমি আমার সন্তানকেই চাই। যতদিন ওর বাবা (এরশাদ) বেঁচে ছিলেন তখন এরিককে নিয়ে আমার চিন্তা করতে হয়নি। কিন্তু তিনি (এরশাদ) মারা যাওয়ার পর অন্যরা আমার সঙ্গে এরিককে যোগাযোগ করতে দেয়নি। ওর চাচা (জি এম কাদের) স্পেশালি। জি এম কাদের সাহেব মানা করে দিয়েছেন, এরিক যেন আমার সঙ্গে যোগাযোগ করতে না পারে।
বিদিশা এরশাদ এরিকের অধিকার ছাড়বেন না জানিয়ে বলেন, আমার কথা হচ্ছে, তারা এখন ব্যস্ত প্রেসিডেন্ট পার্কের ঠিকানা নিয়ে। আমার জীবনই তো শেষ। তারা আমার সন্তানের যত্ম নেয়নি। আমার সন্তানের অধিকার আমি ছাড়ব না।
সংবাদ সম্মেলনে এরিক এরশাদ বলেন, আমার চাচার অভিযোগ করেছেন মা (বিদিশা) প্রেসিডেন্ট পার্কে সশস্ত্র অবস্থায় এসেছেন। কিন্তু এটা কোনোভাবেই সম্ভব নয়।
গত ১৪ নভেম্বর বারিধারার দূতাবাস রোডের ১০ নম্বর বারিধারা প্রেসিডেন্ট পার্কে এরিক এরশাদের বাসায় আসেন বিদিশা। ১৮ নভেম্বর এরিক নিজে গুলশান থানায় উপস্থিত হয়ে এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, অনেকে অভিযোগ করেছেন বিদিশা জোর করে বারিধারার বাসায় এসেছেন। কিন্তু এরিক নিজে জিডিতে উল্লেখ করেছেন তিনি (এরিক) অসুস্থ। এ অবস্থায় বাসায় তার মা বিদিশাকে নিয়ে থাকতে চান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন