শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তোহিদ সভাপতি জাকারিয়া সাধারণ সম্পাদক

আহলে হাদীস ছাত্র সমাজের কাউন্সিল

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

শান্তির ধর্ম ইসলামে সস্ত্রাস, নৈরাজ্য, উগ্রবাদ, চরমপন্থা ও জঙ্গীবাদের কোনো স্থান নেই। পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা ইসলামই একমাত্র আদর্শ সমাজ বিনিমার্ণের পথ দেখায়। ছাত্রদের মাদক, হল দখল, টেন্ডারবাজি, শিক্ষককে লাঞ্ছনা, সহপাঠীকে নির্যাতন ও যাবতীয় অশ্লীল কর্মকা- থেকে বিরত থাকতে হবে এবং গবেষণায় আত্মনিয়োগ ও গবেষণার প্রসার ঘটাতে হবে যাতে ভবিষ্যৎ প্রজন্ম মেধাশূন্যতার কবল থেকে দেশকে রক্ষা করতে পারে।

গতকাল সকালে রাজধানীর পুরানা পল্টনে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে বাংলাদেশ আহলেহাদীস ছাত্রসমাজের কেন্দ্রীয় কাউন্সিলের উদ্বোধনী অধিবেশনে বক্তব্যে এসব কথা বলেন আলোচকবৃন্দ। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ তৌহিদ বিন তোফাজ্জল হকের সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আহলেহাদীস জামা‘আতের আমীর শাইখ আব্দুস সামাদ সালাফী। প্রধান বক্তা ছিলেন নায়েবে আমীর ড. মুহাম্মদ মুছলেহ উদ্দিন। অন্যন্যের মধ্যে আহলেহাদীস জামা‘আত ও আহলেহাদীস ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আলোচনায় অংশগ্রহণ করেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত কাউন্সিলরা এতে যোগদান করেন।

কেদ্রীয় কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হন তৌহিদ বিন তোফাজ্জল হক ও সাধারণ সম্পাদক জাকারিয়া হোসাইন। এছাড়া সিনিয়র সহ-সভাপতি হাফিজ হাবীবুর বহমান ফুরকান, সহ-সভাপতি যুবায়ের আহমাদ ও শামীম আহমাদ মনোনীত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন