শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি-জামায়াত গুপ্তহত্যা চালাচ্ছে -নাসিম

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দেশের পরিস্থিতি অশান্ত করতে বিএনপি-জামায়াত গুপ্তহত্যা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম।
বুধবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় তারা এ অভিযোগ করেন। নাসিম বলেন, সব ক্ষেত্রে হেরে গিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিশ্বের সামনে প্রমাণ করার চেষ্টা করছেন যে, বাংলাদেশ সাম্প্রদায়িক দেশ। তারা (গুপ্তহত্যাকারীরা) মানুষ নয়। তারা মানুষ হলে এভাবে মানুষ হত্যা করতে পারত না।
তিনি বলেন, বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বিশ্ব দরবারে বাংলাদেশ নিয়ে যখন ইতিবাচক কথা চলছে, তখন পরিস্থিতি অশান্ত করে তুলতেই একটি নির্দিষ্ট গোষ্ঠী বেছে  বেছে নিরীহ মানুষকে হত্যা করছে। একাত্তরের ঘাতকদের বিচার যারা চায়নি তারাই এসব করছে। তাদের গ্রেফতার শুরু হয়েছে। জনগণকে সঙ্গে নিয়ে সকল ষড়যন্ত্র শেষ করে  দেয়া হবে।
নাসিম বলেন, জনগণই আমাদের মূল শক্তি। তাদের শক্তিতে বলীয়ান হয়ে ’৭১ সালে বঙ্গবন্ধুর নেতৃত্বে পাক হানাদার বাহিনীকে পরাজিত করেছিল। এ শক্তিকে আজো আমরা বিশ্বাস করি। তা বিশ্বাস করি বলেই জনগণকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল প্রকার ষড়যন্ত্রের বিরুদ্ধে লড়াই করছি।
তিনি বলেন, খালেদা জিয়া সব ক্ষেত্রে ব্যর্থ হয়ে সংসদ হারিয়ে টার্গেট কিলিং করে সরকারকে বিব্রত করতে চায়। তারা প্রমাণ করতে চায় দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নেই। কিন্তু এখানেও তারা ব্যর্থ হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন