মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রেসক্লাবের সামনে থেকে বিএনপির ৩ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণবিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেনসহ দলটির তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বেলা ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্য দুজন হলেন- তাঁতীদলের যুগ্ম-আহŸবায়ক ফিরোজ কিবরিয়া ও চরফ্যাশন উপজেলার আহমদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন।
শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, আটক তিনজন দলবল নিয়ে কোনো অরাজকতা ঘটাতে পারে। সেজন্য তাদের আটক করা হয়। পরে তাদের স¤প্রতি শাহবাগ থানায় দায়ের করা এক মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
এদিকে তিন নেতাকে গ্রেফতারের ঘটনায় শুক্রবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর মধ্য দিয়ে গত মঙ্গলবার হাইকোর্টের সামনে বিএনপির একদল নেতাকর্মীর সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় করা মামলায় বিএনপির ছয় নেতাকে গ্রেপ্তার করা হলো। গত বুধ ও বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতকে গ্রেপ্তার করে পুলিশ। এরা সবাই আদালত থেকে জামিন পেয়েছেন। কারাবন্দী চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার হাইকোর্টের সামনে বিএনপির একদল নেতা কর্মীদের বিক্ষোভের সময় সংঘর্ষের ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হন। এ সময় বেশ কয়েকটি গাড়িও ভাংচুর করে বিএনপির কর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন