শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাবরি মসজিদের স্থলে মন্দির নির্মাণ বরদাশত করা হবে না

সম্মেলনে-মাওলানা মামুনুল হক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মুহাম্মাদ মামুনুল হক বলেছেন, ভারতের অযোধ্যায় বাবরি মসজিদের স্থলে রাম মন্দির নির্মাণ চক্রান্ত কোনোভাবেই বরদাশত করা হবে না। যেকোনো মূল্যে মুসলিম উম্মাহকে সাথে নিয়ে বাবরি মসজিদ পুনরুদ্ধারে ভূমিকা পালন করবো। মুসলিম বিশ্ব ও জাতির সাথে সহযোগিতা ও সম্পর্ক উন্নয়নের মাধ্যমে বিশ্বব্যাপী সাম্রাজ্যবাদী আগ্রাসন প্রতিহত করার চেষ্টা চালিয়ে যাব। আমরা দেশ ও দেশের মানুষের বিরুদ্ধে যেকোনো ধরনের চক্রান্ত অপকৌশল প্রতিহত করার জন্য আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের দশ বছর পূর্তি উপলক্ষে গতকাল বাদ জুমা রাজধানীর বায়তুল মোকাররমের পশ্চিম পার্শ্বের রোডে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্বের বক্তব্যে মাওলানা মামুনুল হক এসব কথা বলেন। এতে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিসের আমির আল্লামা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক। আরও উপস্থিত ছিলেন প্রখ্যাত ওয়ায়েজ মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী ও মাওলনা শরীফ সাঈদুর রহমান, কওমী ফোরামের সমন্বয়ক মাওলানা সাখাওয়াত হোসাইন রাজী, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমিন।
মাওলানা মামুনুল হক আরও বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদ ও আল্লাহ, আল্লাহর রাসুল এবং ধর্মের বিরুদ্ধে বিষোদগারের জন্য সর্বোচ্চ শাস্তির দাবিতে দেশের জেলায় জেলায় সমাবেশের কর্মসূচি ঘোষণা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (12)
Milôň Âl-Mâmûň ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪০ এএম says : 0
ঠিক
Total Reply(0)
Muhibbullah Mahim ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪১ এএম says : 0
সম্রাট আকবর এর সময় কাল দেখুন।
Total Reply(0)
Imran Höşşain ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৩ এএম says : 0
বাবরি মসজিদ ভাঙার রায়ের পেছনে যার বা যাদের হাত আছে তাদের ধ্বংস কামনা করছি।
Total Reply(0)
Dealwor Hossain Sumon ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৩ এএম says : 0
আমার মনে হয় এটা ইতিহাসের নিকৃষ্ট রায়। কোন সন্দেহ নেই এতে। ভারতের সরকার উচিত ছিল এখানে নতুন করে আরও সুসজ্জিত আরো সুন্দর একটা মসজিদ নির্মাণ করে দেওয়া। তাতে মুসলমানদের বিক্ষোভ জমা ছিল তা লাঘব হতো।
Total Reply(0)
Md. Mir Kashem Sikder ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৩ এএম says : 0
যেই মুসলিমদের গড়ে দেয়া ভিত্তিতে আজকের ভারত পৃথিবীতে মাথা তুলে কথা বলছে সেই ভরতই আজকে মুসলিমদের অধিকার হরণ করছে। এই রাই কি ভরতের জন্য মঙ্গল বয়ে আনবে? সময় হলে এর পরিণামও বুঝতে পারবেন।
Total Reply(0)
Mirza Abu Taher ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৪ এএম says : 0
এই রায় যে পূর্বনির্ধারিত তা বলার অপেক্ষা রাখেনা। বিশেষত প্রধান বিচারপতি রঞ্জন। গগই সাম্প্রদায়িক। তার নির্দেশ এই আসামে মুস্লিম খেদাও এর নামে বিতর্কিত নাগরিক তালিকা করা হচ্ছে। ভারতীয় মুসলমান দের সংযত থাকতে হবে। উগ্রবাদী হিন্দুদের উস্কানি তে পা দিলে গভীর বিপদ ডেকে আনবে।
Total Reply(0)
Abdullahil Maruf Siddique ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৪ এএম says : 0
এই রায় মানিনা,কল্পিত স্থানকে রামের জন্মভূমি দাবী,অথচ তার কোন প্রমাণ নেই,অথচ মসজিদ ছিলো শতশত বছর ব্যাপী সারা দুনিয়া তা দেখেছে,জমি ভাগ করে দিলেও কথা ছিলো,কিন্তু এই রায় পক্ষপাতদুষ্ট।
Total Reply(0)
Tapan Khan ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৫ এএম says : 0
ইনশাআল্লাহ, পৃথিবীর মসজিদের মালিকের রায় আমরা অচিরেই দেখবো!!আবরাহারা যুগে যুগে নিশ্চিহ্ন হয়েছে আর মুসলিমদের হৃদয় আল্লাহ সুবহানাতায়ালা তাঁর অলৌকিক শক্তিবলে শীতল করেছেন!!!আল্লাহু আকবর, আল্লাহ মহান!শয়তানি শক্তি ধ্বংস হোক!!!!
Total Reply(0)
Alamgir Alamgir ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৫ এএম says : 0
চরম সাম্প্রদায়িক বিজেপি সরকার কতৃক আর্দিষ্ট হয়ে তথাকথিত বিচারপতিরা এই ফরমায়েশি রায় প্রদান করেছে।তীব্র নিন্দা জানাই এই ফরমায়েশি রায়ের বিরুদ্ধে।
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ৭ ডিসেম্বর, ২০১৯, ১০:১৮ এএম says : 0
ওদেরকে আমি কি বলবো ? এতটুকুই বলে রাখি হে হিন্দু, বৌদ্ধ তুমরা বড় ........... ,তুমাদের জন্য জাহান্নাম। ইনশাআল্লাহ। Wai loui yaw ma e jil lil mukajjivin . That day unbilifer will suffer lots and lots . সেই দিন অবিশ্বাসীদের বড় বিনাশ হইবে! জেনে রাখো কাফেরেরা। বাঁচতে চাইলে ইসলাম কবুল করো। ইনশাআল্লাহ৷ ।
Total Reply(0)
Anwar ৭ ডিসেম্বর, ২০১৯, ২:২১ পিএম says : 0
ভারত সরকারের উচিত ছিল এখানে নতুন করে আরও সুসজ্জিত করে আরো সুন্দর একটা মসজিদ নির্মাণ করে দেওয়া।
Total Reply(0)
যুবাইর খান ৭ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৭ পিএম says : 0
মাওলানা মামুনুল হক গতকাল এক ঐতিহাসিক ভাষণ দিয়েছেন, যা তাকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। মনে হচ্ছে রাজনৈতিক অঙ্গনে আরেকজন মাওলানা ভাষাণীর আবির্ভাব ঘটেছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন