বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এদের মধ্যে দারুস সালাম ও মৎস্য ভবন এলাকায় গাড়িচাপায় অজ্ঞাত পরিচয় তরুণীসহ দুইজনের মৃত্যু হয়েছে। মোহাম্মদপুরে সাবিনা আক্তার (২৩) নামে এক গৃহবধূ এবং গাবতলীতে কুলসুম আক্তার (২০) নামে অপর এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশগুলো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে দারুস সালাম মাজার রোডে গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন অজ্ঞাত এক তরুণী (২৫)। পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকালে তিনি মারা যান। নিহতের পরনে ছিল সালোয়ার-কামিজ।
গতকাল ভোরে মৎস্য ভবনের সামনে গাড়িচাপায় গুরুতর আহত হন অজ্ঞাত পরিচয় (৪০) এক ব্যক্তি। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বৃহস্পতিবার রাতে মোহাম্মদপুরের কাটাসুর বাজার এলাকার ১১০/১১ নম্বর বাড়ি থেকে গৃহবধূ সাবিনার লাশ উদ্ধার করে পুলিশ। তার স্বামীর নাম সফিক। ওই দম্পতির তাসফিয়া (৪) নামে এক সন্তান রয়েছে। তার মৃত্যুর কারন জানা যায়নি।
এছাড়া  গতকাল সকালে গাবতলীর সিটি কলোনীর ৬ নম্বর গলির বস্তিঘর থেকে কুলসুমের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তার স্বামীর নাম আনু মিয়া। গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকূপা উপজেলার মালিপাড়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন