শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বাধীনতা ও সার্বভৌমত্ব হুমকির মুখে বলেই সেনা নিয়োগ বিজ্ঞপ্তি ভারতের ওয়েব সাইটে -ড. মোশাররফ

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব হুমকির মুখে বলেই বাংলাদেশের সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি ভারতের ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে।
গতকাল দুপুরে জাতীয় প্রেসক্লাবে খ্যাতিমান শিক্ষাবিদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক মনিরুজ্জামান মিঞার স্মরণসভায় তিনি একথা বলেন। স্বাধীনতা ফোরাম এ সভার আয়োজন করে। প্রধান আলোচকের বক্তব্যে ড. মোশাররফ হোসেন বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সরকার সম্পূর্ণ ব্যর্থ। এদের টিকিয়ে রেখে সরকার বিশ্ববাসীর কাছে প্রচার করতে চায় যে দেশে জঙ্গি আছে এবং এদের দমনে এই সরকারকেই প্রয়োজন। অনির্বাচিত সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য ভীত হয়ে সাঁড়াশি অভিযানের নামে গ্রেফতার বাণিজ্য করছে বলেও অভিযোগ করেন বিএনপির এই সিনিয়র নেতা ।
তিনি বলেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ হুমকির মুখে, তাইতো বাংলাদেশের সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি পার্শ¦বর্তী দেশের ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে। যদিও সেনাবাহিনীর পক্ষ থেকে সেটা পরে অস্বীকার করা হয়েছে।
সংগঠনের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক সুকমল বড়ুয়া, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এডভোকেট আহমেদ আজম খান, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন