ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ইঞ্জিনিয়ার হিসেবে আমি ঢাকাকে বাসযোগ্য করব -সাংবাদিকদের ইশরাক হোসেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম


ঢাকাকে বাসযোগ্য শহর হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে যাবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ইশরাক হোসেন।
তিনি বলেছেন, এমন একটা সময় আমরা নির্বাচনে অংশ নিচ্ছি, যখন দেশে গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার হরণ করা হয়েছে। গণতন্ত্রের মা আমাদের দেশ নেত্রীকে একটি মিথ্যা মামলায় দীর্ঘদিন ধরে বন্দি রাখা হয়েছে। আমি একজন ইঞ্জিনিয়ার, আমি ঢাকাকে একটি বাসযোগ্য রাজধানী হিসেবে তৈরি করব।
গতকাল অনুসারীদের নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়নপত্র জমা দেন তিনি। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, বাংলাদেশের সকল প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দেয়া হয়েছে। নির্বাচন কমিশনের (ইসি) দায়িত্ব হলো- সঠিক এবং সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করা। বর্তমান ইসি নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণভাবে ধ্বংস করে ফেলেছে, এটি হচ্ছে একটি আজ্ঞাবহ নির্বাচন কমিশন। তারা সরকারের ইশারা ছাড়া কিছুই করে না।
তিনি বলেন, এ নির্বাচন কমিশনারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হওয়ার সম্ভাবনা নেই। গত ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে তামাশা হয়েছে। আগের রাতেই অর্থাৎ ২৯ ডিসেম্বর রাতেই ব্যালটে সিল মেরে বাক্সে ভরে রাখা হয়েছে। জনগণের সঙ্গে ধোঁকাবাজি করা হয়েছে।

ইশরাক হোসেন বলেন, আমি এ নির্বাচন কমিশনারের কাছ থেকে বেশি কিছু আশা করি না। এখনো অনেক সময় আছে আমি আশা করবÑ তাদের ওপর যে সাংবিধানিক দায়িত্ব রয়েছে তারা তা ঠিকভাবে পালন করবে।
এ সময় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তাবিথ আউয়াল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপিসাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ঢাকা উত্তর যুবদল নেতা এসএম জাহাঙ্গীরসহ বেশ কিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** হতদরিদ্র দিনমজুর কহে ** ২৮ ডিসেম্বর, ২০১৯, ১০:০৯ এএম says : 0
রনাঙ্গনের গেরিলা মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার ঐতিহ্য ধরে রাখতে তার আদর্শ লালন করতে হবে।জনগনের পাশে দাড়াতে হবে।একজন সেবকের ভূমিকায় অবতির্ন হতে হবে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন