শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রূপগঞ্জে শীর্ষ সন্ত্রাসী শমসের গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সন্ত্রাসীদের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ৩ পুলিশ সদস্যসহ শীর্ষ সন্ত্রাসী শমসের আহত হয়েছেন। গুলিবিদ্ধ ও হেনকাপ-পড়া অবস্থায় সন্ত্রাসী শমসের পালিয়ে যাওয়ার পর সন্ধ্যায় ফের তাকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
রোববার সন্ধ্যায় উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। সন্ত্রাসী শমসের ওই এলাকার হাসমত দয়ালের ছেলে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, দুপুর ১২টার দিকে রাজধানীর একদল গোয়েন্দা পুলিশ (ডিবি) চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে অভিযান পরিচালনা করেন। এ সময় মাদক স¤্রাট ও শীর্ষ সন্ত্রাসী শমসেরকে গ্রেফতার করে পুলিশ। পরে শমসেরকে হেককাপ পড়িয়ে নিয়ে যাওয়ার পথে শমসের সমর্থকরা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা হামলা চালায়। উভয় পক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় তিন পুলিশ সদস্যকে আহত করে শমসেরকে হ্যানকাপ-পড়া অবস্থায় ছিনিয়ে নিয়ে যায় শমসের সমর্থকরা। পরে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয়রা।
খবর পেয়ে দুপুরের পর ডেমড়া থানা পুলিশ, রূপগঞ্জ থানা পুলিশ, রাজধানীর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও র‌্যাব সদস্যরা যৌথভাবে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে ফের অভিযান পরিচালনা শুরু করেন। অভিযানের একপর্যায়ে সন্ধ্যায় সন্ত্রাসী শমসেরকে গুলিবিদ্ধ ও হ্যান্ডকাপ-পড়া অবস্থায় গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
রাত ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন