ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বাবুল আক্তারকে নিয়ে কথা বলতে নারাজ ডিএমপি কমিশনার

প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে নিয়ে কথা বলতে নারাজ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। গতকাল সোমবার দুপুরে রাজধানীর আজিমপুর গার্লস স্কুল মিলনায়তনে একটি অনুষ্ঠানে বাবুল আক্তার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ নিয়ে কথা বলতে অপারগতা প্রকাশ করেন।
ডিএমপি কমিশনার বলেন, বাবুল আক্তার বিষয়ে কথা বলব না। এছাড়া অন্য যে কোনো বিষয়ে কথা বলব। ওইটা সিএমপি’র (চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ) বিষয়, ওইটায় আমি যাব না, আমার প্রবলেম আছে।
বাবুল আক্তারকে ডিএমপি এলাকা থেকে ‘আলোচনা’র জন্য নিয়ে যাওয়া হয়েছিলÑ এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে আছাদুজ্জামান মিয়া বলেন, না, ওইটার বিষয়ে আমি সুনির্দিষ্ট উত্তর দিয়ে দিয়েছি। আইন অনুযায়ী, প্রথা অনুযায়ী কাজ হয়েছে, এটা অন্যায় কিছু হয়নি।
উত্তরা থেকে অস্ত্র উদ্ধারের বিষয়ে জানতে চাওয়া হলে ডিএমপি কমিশনার বলেন, উত্তরার ঘটনা একটি সংঘবদ্ধ চক্র করেছে। যারা জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের সঙ্গে লিপ্ত রয়েছে, দেশে নৈরাজ্য ও অরাজকতা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে, তারা সম্পৃক্ত রয়েছে কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ডিএমপি’র পক্ষ থেকে দুস্থ ও দরিদ্রদের মাঝে পোশাক বিতরণের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বস্ত্র বিতরণকালে ডিএমপি কমিশনার বলেন, সবাই যার যার বাড়িতে যাওয়ার আগে নিরাপত্তা নিশ্চিত করে বাড়িতে যাবেন। পুলিশের পক্ষে প্রত্যেকটি ঘরে ঘরে গিয়ে নিরাপত্তা দেয়া সম্ভব নয়। তবে জনগণের জানমালের নিরাপত্তা রক্ষায় পুলিশের সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে বলেও জানান আছাদুজ্জামান মিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন