মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নড়াইলে খুলনা রেঞ্জের ডিআইজি

প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশকে আফগানিস্তান বানাতে দেয়া হবে না
নড়াইল জেলা সংবাদদাতা : খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজ-জামান, বিপিএম বলেছেন, জঙ্গী ও সন্ত্রাসী গোষ্ঠী বাংলাদেশকে ইরাক, ইরান, আফগান বানাতে চায়। বাঙালী জাতি কখনও এদেশকে আফগান বানাতে দেবে না।
বাংলাদেশকে নিয়ে আর কোনো ষড়যন্ত্র সফল হবে না। বাংলাদেশ এখন বিশ্বে একটি মডেল। গতকাল মঙ্গলবার দুপুর ১টায় নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ চত্বর সুলতান মঞ্চে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক তখন একটি গোষ্ঠী দেশের উন্নয়ন ব্যাহত করতে চায়। বাংলাদেশের উন্নয়ন হোক তারা চান না। পদ্মা সেতু নিয়েও অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু সে ষড়যন্ত্র সফল হয়নি। জঙ্গী ও সন্ত্রাসীদের প্রতিরোধে এখন জনগণই এগিয়ে আসতে শুরু করেছে।
‘পুলিশ-জনতা ভাই ভাই জঙ্গি তোদের রক্ষা নাই’এ শ্লোগানকে সামনে নিয়ে পুলিশ প্রশাসনের আয়োজনে নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নড়াইল জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা পূজা উদযাপন পর্ষদের সভাপতি অশোক কুন্ডু প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) একরামুল হাবিব, যশোরের পুলিশ সুপার আনিচুর রহমান, মাগুরা পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ।
সমাবেশ শেষে খুলনা রেঞ্জ ডিআইজি এসএম মনির-উজ-জামান ভিলেজ ডিফেন্স পার্টি গঠনের জন্য জনতার হাতে লাঠি ও বাঁশি তুলে দেন। সমাবেশে নড়াইল ও কালিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বর, মসজিদের ইমাম, হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, জেলা পূজা কমিটি, ছাত্র, যুব, নারী প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন