শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গাজীপুরে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি গণপিটুনিতে নিহত ১

প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা ঃ গাজীপুরের একটি কারখানায় ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির পর লুণ্ঠিত মালামালের ভাগাভাগি নিয়ে মারামারিতে লিপ্ত হয় ডাকাত দল। খবর পেয়ে এলাকাবাসী গিয়ে এদের ওপর চড়াও হয়। এতে গণপিটুনিতে ১ ডাকাত নিহত ও দুই ডাকাত আহত হয়। মঙ্গলবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল কলেজগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ডাকাতের নাম পরিচয় জানা যায়নি। আহতরা হলোÑ টাঙ্গালের নাগরপুর থানার সাইলজানি গ্রামের বকুল খানের ছেলে মাসুদ (৩৫) ও বরিশালের আগৈলঝাড়া থানার পাতিয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে শহীদ (৩০)। পুলিশ জনতার কবল থেকে এদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
পূবাইল পুলিশ ফাঁড়ি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার ইফতারির পরক্ষণে ১৫-২০ জনের সশস্ত্র একটি ডাকাত দল ডিবি পুলিশ পরিচয়ে গ্রিন ডিজাইন সল্যুশন নামের থাই অ্যালুমিনিয়াম তৈরির কারখানায় প্রবেশ করে। ডাকাতরা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা ও মালামাল লুটে নেয়। পরে রাত ৯টায় কারখানার ভেতরই লুণ্ঠিত টাকা ও মালামালের ভাগবাটোয়ারা নিয়ে ডাকাতদের মধ্যে মারামারি শুরু হয়। এ সুযোগে এক নারী বাবুর্চি কৌশলে কারখানা থেকে বেরিয়ে পাশের মসজিদে গিয়ে ডাকাতির খবর দেয়। এসময় মসজিদের মাইকে ডাকাত ধরার ঘোষণা দিলে এলাকাবাসী কারখানা ঘেরাও দিয়ে ডাকাতদের ওপর চড়াও হয়। জনতার এলোপাতাড়ি পিটুনি খেয়ে ১৭ ডাকাত দিগি¦দিক পালিয়ে যায়। ঘটনাস্থলেই এক ডাকাত মারা যায় এবং আহত অবস্থায় আরো ২ ডাকাতকে আটক করে স্থানীয় জনতা। পূবাইল ফাঁড়ির পুলিশ খবর পেয়ে আহত ২ ডাকাতকে জনতার কবল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পালিয়ে যাওয়া ডাকাতরা ২ লাখ টাকা লুটে নিয়েছে বলে কারখানা সূত্রে জানা গেছে।
পূবাইল ফাঁড়ির ইনচার্জ এসআই মোবারক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহত দুই ডাকাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহত ডাকাতের নাম-পরিচয় জানা সম্ভব হচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন