শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রমজান মহান আল্লাহর পছন্দের ও দীদার লাভের মাস-ছারছীনার পীর ছাহেব

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নেছারাবাদ সংবাদদাতা : ছারছীনা পীর ছাহেব আলহাজ হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ বলেছেন- মাহে রমজান বরকতময় মাস, মহান আল্লাহ তায়ালার বিশেষ পছন্দের মাস, পবিত্র কোরআন নাজিলের মাস, আল্লাহ তায়ালার বিশেষ ক্ষমার এবং আল্লাহ তায়ালার মহব্বত ও দীদার লাভের মাস। এমন বরকতময় মাসের নাজাত তথা মুক্তি লাভের ১০ দিনের মধ্যে বর্তমানে আমরা অবস্থান করিতেছি। এ মাস সামনে পেয়ে যারা গুনাহ মাফ করাতে পারলোনা তার দুর্ভাগা।
পীর ছাহেব কেবলা আরও বলেন, আমরা আল্লাহ তায়ালার গোলাম। গোলামী করাই আমাদের কাজ ও ইবাদত। এমন বরকতময় ও ক্ষমার মাসের পুরস্কার মহান আল্লাহ তায়ালা নিজ হাতে দেয়ার ঘোষণা করেছেন। তাই এই মাসে প্রতি মুমিন ও মুসলমানের উচিত বেশী বেশী নেক আমল ও তওবা ইস্তেগফার করা। আলোচনা শেষে পীর ছাহেব কেবলা তওবা, ইস্তেগফার, বয়াত, মিলাদ-কিয়াম শেষে আল্লাহ তায়ালার নিকট দেশ জাতি ও মুসলিম উম্মাহর জন্য বিশেষভাবে দোয়া মোনাজাত পরিচালনা করেন।
গতকাল শুক্রবার ছারছীনা দরবার শরিফ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বরূপকাঠী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল কালাম তালুকদার, স্বরূপকাঠী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম মনির, স্বরূপকাঠী পৌর মেয়র জি এম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ লাভলু আহম্মেদ, বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ-এর সিনিয়র নায়েবে আমির ও পীর ছাহেবের বড় ছাহেব জাদা আলহাজ হযরত মাওলানা শাহ আবু নছর নেছার উদ্দিন আহম্মদ হোসাইন, পীর ছাহেব কেবলার বড় জামাতা আলহাজ মির্জা নূরুর রহমান বেগ, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. হাফেজ মাওলানা মোঃ রুহুল আমীন, ছারছীনা মাদ্রাসার অধ্যক্ষ ডঃ সৈয়দ মোঃ শরাফত আলী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন