বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কথা কম কাজ বেশি, ভাষণ কম অ্যাকশন বেশি-সেতুমন্ত্রী

প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঈদ উপলক্ষে ঢাকা ও এর আশপাশে নিযুক্ত স্বেচ্ছাসেবকদের উদ্দেশে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কথা কম কাজ বেশি, ভাষণ কম অ্যাকশন বেশি করতে বলেছেন। তিনি বলেন, আমি কাজে বিশ্বাসী। কাজের মাধ্যমে প্রমাণ হবে তোমাদের কর্মদক্ষতা।
গতকাল শুক্রবার রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ স্কাউট সদস্যদের নিয়ে সড়ক স্বেচ্ছাসেবকদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
কাদের জানান, ঈদে সড়ক দুর্ঘটনা এড়াতে ঢাকা ও এর পার্শ্ববর্তী এলাকায় ১ হাজার রোভার স্কাউট ১৬টি পয়েন্টে কাজ করবে। তাদের কাজ হবে সড়কের যানজট নিরসন ও যাত্রীদের বিভিন্ন বিষয় সহযোগিতা করা।
সেতুমন্ত্রী বলেন, সড়ক দুর্ঘটনার জন্য চালকের পাশাপাশি যাত্রীরাও দায়ী। দুর্ঘটনা এড়াতে সবাইকে সচেতন হতে হবে।
তিনি আরও বলেন, রোভার স্কাউটদের জন্য এটা প্রথম পরীক্ষা। তারা এটাতে সাফল্য হলে ঈদ থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে তাদের কাজে লাগানো হবে। আমি এ বিষয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও কথা বলেছি।
অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব এমএএন সিদ্দিক সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটের সভাপতি আবুল কালাম আজাদ, জাতীয় গবেষণা বাংলাদেশ স্কাউট ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোজাম্মেল হক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
৫ সেপ্টেম্বর, ২০১৮, ৭:০২ এএম says : 0
Ulto dese a sob kota manaena ^ kota besi kaj kom .এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন