বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে শ ম রেজাউল করিমে যোগদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৫০ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদিয়েছেন মন্ত্রী শ ম রেজাউল করিম। এ উপলক্ষ্যে সোমবার (১৭ ফেব্রুয়ারি) মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেছেন, ‘সবসময় একটা ক্রিয়েটিভিটি যেন আপনাদের মধ্যে থাকে, নতুন কিছু করার দৃষ্টি, আরো কিছু ভাল করার আগ্রহ যেন থাকে। গৎবাঁধা ফাইল আসলো সই করলাম, এটা থেকে বেরিয়ে আসতে হবে।’

মন্ত্রী আরো বলেন, ‘আমি চাইব মন্ত্রণালয়ের যে গতি ও স্বচ্ছতা রয়েছে তাকে বৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাওয়া।’

মন্ত্রী এসময় কাজের ক্ষেত্রে দীর্ঘসূত্রিতা পরিহার করার আহ্বান জানিয়ে বলেন, আইন ও বিধিবিধান অনুযায়ী কাজ করতে হবে তার বাইরে যাওয়া যাবে না। আইনের ভিতর থেকে জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা এগিয়ে যাব। তিনি সকলকে নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে অর্পিত দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেন।

এ সময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, অতিরিক্ত সচিব (প্রাণিসম্পদ-২) কাজী ওয়াছি উদ্দিন, অতিরিক্ত সচিব (প্রশাসন) সুবোল বোস মনি, অতিরিক্ত সচিব (মৎস্য) শ্যামল চন্দ্র কর্মকার, যুগ্ম সচিব (ব্লু-ইকোনমি) মো. তৌফিকুল আরিফ এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন সংস্থাপ্রধানগণ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন