সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সন্তান নিখোঁজ হলে আইন-শৃঙ্খলা বাহিনীকে জানান : র‌্যাব ডিজি

প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কোন পরিবারের সন্তান নিখোঁজ হলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানোর পরামর্শ দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজির আহমেদ। একই সঙ্গে বøগ-টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বা কোন এলাকায় জঙ্গি তৎপরতার কথা জানা থাকলে সেটিও জানানোর কথা বলেছেন তিনি। গতকাল দুপুরে জাতীয় ঈদগাহ ময়দানে ঈদ-উল-ফিতরের নামাজে মুসল্লিদের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে গিয়ে বেনজির আহমেদ সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।
নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে বেনজির আহমেদ বলেন, গত শুক্রবার রাতে গুলশানের রেস্তোরাঁয় হামলার ঘটনাটির কথা বিবেচনায় রেখে ঈদগাহে মুসল্লিদের নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। তিনি বলেন, আগের চাইতে আরও যেসব বিষয়ে বেশি নজর রাখা দরকার সেসব বিষয়কে মাথায় রেখে আমরা এবারের নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছি। তিনি আশা করেন, মুসল্লিরা নির্ভয়ে নামাজ আদায় করতে আসবেন। তারা নিরাপত্তা ব্যবস্থাকে বাড়াবাড়ি হিসেবে দেখবেন না।
র‌্যাব মহাপরিচালক বলেন, গুলশানে হামলায় যেসব জঙ্গি মারা গেছেন তাঁরা উচ্চবিত্ত পরিবারের সন্তান। তাঁদের মধ্যে একজন বাসা থেকে পাসপোর্ট নিয়ে গেছেন কিন্তু মোবাইল ফোন ও ব্যক্তিগত জিনিসপত্র রেখে গেছেন। আমরা ঘটনাগুলো পর্যবেক্ষণ করে দেখেছি, নিখোঁজের পর আর তাঁরা পরিবারের সঙ্গে যোগাযোগ রাখেননি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন